scorecardresearch

বড় খবর

Bollywood Movie: আগামিকাল চিনে আসছে টয়লেট হিরো

এবার চিনা বক্সঅফিসে মুক্তি পেতে চলেছে অক্ষয় কুমার-ভূমি পেডনেকর অভিনীত টয়লেট এক প্রেম কথা। ড্রাগনের দেশে এ ছবি টয়লেট হিরো নামে মুক্তি পাবে।

Bollywood Movie: আগামিকাল চিনে আসছে টয়লেট হিরো
চিনে মুক্তি পাচ্ছে টয়লেট এক প্রেম কথা, ছবি- ইন্ডিয়ান এক্সপ্রেস।

স্বামীর ঘরে শৌচাগার ছিল না, তাই বিয়ের কয়েকদিনের মাথাতেই শ্বশুরবাড়ি ছেড়েছিলেন জয়া শর্মা। বাড়ির বউকে ফিরিয়ে আনতে হলে বানাতে হবে শৌচাগার। শেষ পর্যন্ত বউমার জেদের কাছে মাথা নোয়াতে হয়েছিল শ্বশুর মশাইকে। বাড়ির চৌহদ্দির মধ্যেই জায়গা করে নিয়েছিল শৌচাগার। প্রধানমন্ত্রীর স্বচ্ছ ভারত অভিযানে ঘরে ঘরে শৌচাগার তৈরির এই বার্তা দিয়েই তৈরি হয়েছিল টয়লেট এক প্রেম কথা। এবার এ দেশের এই জনমুখী প্রকল্প দেখাবে চিনের বড়পর্দা। এবার চিনা বক্সঅফিসে মুক্তি পেতে চলেছে অক্ষয় কুমার-ভূমি পেডনেকর অভিনীত টয়লেট এক প্রেম কথা। তবে, চিনে এ ছবির নাম পাল্টে যাবে।  ড্রাগনের দেশে এ ছবি পরিচিত হবে টয়লেট হিরো নামে।

আরও পড়ুন, Bollywood: শুটিং ফ্লোরে সিম্বা, জুটিতে সারা আলি খান-রণবীর সিং

চিনের প্রায় ৪ হাজার ৩০০ স্ক্রিনে মুক্তি পেতে চলেছে এ ছবি। অবশ্য টয়লেট এক প্রেম কথাই প্রথমবার নয়, এর আগেও বেশ কিছু বলিউডি ছবি কার্যত রাজত্ব করেছে চিনে। চিনা বক্সঅফিসে দঙ্গলের চোখধাঁধানো সাফল্য দেখেছিল বি-টাউন। এরপর বজরঙ্গি ভাইজান, সিক্রেট সুপারস্টার, হিন্দি মিডিয়ামের মতো ছবিও মুক্তি পেয়েছে পড়শি দেশে। শুধু কী তাই, চিনে মুক্তির দু’সপ্তাহের মধ্যেই ২০০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছিল সলমন খানের বজরঙ্গি ভাইজান। ভারতের এই পড়শি দেশে যে বলিউডের ছবির জনপ্রিয়তা দিন দিন বাড়ছে, তা বক্সঅফিস সাফল্য দেখেই আন্দাজ করা যায়।

বলিপাড়ার বাকি ছবিগুলোর মতো অক্ষয় কুমারের এ ছবিও কি মোটা টাকার ব্যবসা করতে চলেছে ড্রাগনের দেশে? তার উত্তর হয়তো আগামিকালের পরই জানা যাবে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Bollywood toiletekpremkatha toilet hero china bengali