প্রকাশ্যে বনি-কৌশানির ‘জানবাজ’ ছবির পোস্টার

বিক্রম ওরফে বনি জানেই না সেই রহস্যময়ী নারী আসলে ছদ্মবেশে পুলিশ। এই চরিত্রটাই করেছেন কৌশানি মুখোপাধ্যায়। ছবিতে রয়েছেন কাঞ্চনা এবং কাঞ্চন মল্লিকও। এই বছর আগস্টেই মুক্তি পেতে চলেছে 'জানবাজ'।

By: Kolkata  May 9, 2019, 3:35:09 PM

বাবা অনুপ সেনগুপ্তের পরিচালনায় প্রথমবার কাজ করলেন বনি সেনগুপ্ত। আর সেই ছবিতেই বনির বিপরীতে রয়েছেন কৌশানি মুখোপাধ্যায়। এদিন মুক্তি পেল পরিচালক অনুপ সেনগুপ্তের ছবি ‘জানবাজ’-এর পোস্টার। ছবিতে এই দুই লাভবার্ডস ছাড়াও রয়েছেন টোটা রায়চৌধুরি।

এর আগে বাবার সঙ্গে সহকারী হিসাবে কাজ করেছেন বনি। তবে নায়ক হিসাবে প্রথমবার কাজ করছেন। পরিচালকের আসনে বাবাকে পয়লা নম্বরেই রাখেন বনি। একজন কয়লা খাদানের গুণ্ডা প্রেমে পড়ে রহস্যময়ী নারীর। সেই উত্থান-পতনের নিরিখেই বোনা হয়েছে ছবির চিত্রনাট্য।

আরও পড়ুন, জানেন ‘ব্রহ্মাস্ত্র’র জন্য কীরকম পরিশ্রম করেছেন রণবীর?

 

View this post on Instagram

 

Show for @designer_jyoteekhaitan with my beautiful angel @myself_koushani ????❤️????

A post shared by Bonny Sengupta (@bonysengupta) on

তবে বিক্রম ওরফে বনি জানেই না সেই রহস্যময়ী নারী আসলে ছদ্মবেশে পুলিশ। এই চরিত্রটাই করেছেন কৌশানি মুখোপাধ্যায়। ছবিতে রয়েছেন কাঞ্চনা এবং কাঞ্চন মল্লিকও। এই বছর আগস্টেই মুক্তি পেতে চলেছে ‘জানবাজ’।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Bonny koushanis next jaanbaaz poster

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
শাহী সফরের আগেই 
X