বড় খবর

বনি-শ্রাবন্তীর ‘বিয়ে বিয়ে খেলা’,নেপথ্যের কাহিনি জেনে নিন!

বাংলা ছবিতে ব্লকবাস্টার জুটি ভেঙে চুরে নয়া ট্রেন্ড তৈরি হচ্ছে। এবার সেই তালিকায় বনি সেনগুপ্ত ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়। পরিচালক রাজা চন্দর ছবিতে দেখা যেতে চলেছে তাদের।

bony srabanti
বনি সেনগুপ্ত ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ফোটো- ইনস্টাগ্রাম
টলিপাড়ায় এখন বিয়ের মরশুম। শীতের প্রাক্কালেও বসন্ত জাগ্রত দ্বারে। তবে এই আবহাওয়া শুধু বাস্তবেই নয় আসছে বড়পর্দাতেও। ট্রেন্ডে গা ভাসালেন টলিউডের দুই পরিচিত নাম-বনি সেনগুপ্ত ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়। চমকে গেলেন তো! আসলে টলিউড ফের পেতে চলেছে এক নতুন জুটি। ছবির নাম শুনে মনে হয়েছে বিয়েকে ঘিরেই ঘুরবে ছবির গল্প।

ফের বলছি তার কারণ বাংলা ছবিতে ব্লকবাস্টার জুটি ভেঙে চুরে নয়া সমীকরণ তৈরি হচ্ছে। সেই তালিকায় বনি সেনগুপ্ত ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়। পরিচালক রাজা চন্দর পরিচালনায় তাদের দেখা যাবে ‘বিয়ে বিয়ে খেলা’ ছবিতে। এই প্রথমবার একসঙ্গে জুটি বেঁধে কাজ করছেন শ্রাবন্তী ও বনি।

আরও পড়ুন, প্রোফেসর শঙ্কু-র ল্যাবরেটরি, এই অ্যাপে দেখে নিতে পারেন আপনিও

আগাগোড়া মজার ছবি ‘বিয়ে বিয়ে খেলা’। চিত্রনাট্যের বুননেই রয়েছে আসল চমক। আগামী ৯ ডিসেম্বর থেকে শুরু হতে চলেছে ছবির শুটিং। শুধু বনির সঙ্গে নয় প্রথমবার রাজা চন্দের পরিচালনাতেও কাজ করবেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। পাঁচ বছরের কেরিয়ারে মূলত কৌশানি মুখোপাধ্যায় ও ঋত্বিকার সঙ্গেই কাজ করতে দেখা গিয়েছে বনিকে। তবে এবারে ছবির মুখ্য ভূমিকায় বনি-শ্রাবন্তী।

এদিকে সামনেই মুক্তি পাবে শ্রাবন্তীর আরও এক নতুন ছবি উড়ান। সাহেব ভট্টাচার্যের সঙ্গে দেখা যাবে তাঁকে। সমাজের বড় সমস্যা পানীয় জল নিয়েই লড়াই করতে দেখা যাবে নায়িকাকে। বিয়ের পর থেকেই শ্রাবন্তীর ছবির নির্বাচন জানান দিচ্ছে অপেক্ষাকৃত অন্যধরনের ছবিতেই মনোনিবেশ করতে চান অভিনেত্রী।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bonny sengupta and srabanti chatterjees new film biye biye khela

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com