scorecardresearch

বড় খবর

রাতের শহরে ভয়ঙ্কর বিপদে কৌশানী! জীবন বাজি রেখে উদ্ধার করলেন বনি

ঠিক কী ঘটেছে?

রাতের শহরে ভয়ঙ্কর বিপদে কৌশানী! জীবন বাজি রেখে উদ্ধার করলেন বনি
কৌশানীর বিপদে এগিয়ে এলেন বনি

‘রাতের শহর’। আর সেখানেই রাত-বিরেতে ভয়ঙ্কর বিপদে পড়লেন কৌশানী মুখোপাধ্যায়। পরিস্থিতি বুঝে জীবন বাজি রেখে উদ্ধার করতে এগিয়ে এলেন বনি সেনগুপ্ত। আজ্ঞে! ঠিক এমনটাই ঘটেছে।

বাস্তবে নয়, সিনেমার পর্দায় ‘রাতের শহর’-এ বিপাকে পড়েছিলেন কৌশানী। আর গল্পের নায়িকাকে বাঁচাতে এগিয়ে আসেন বনি। ফের নতুন ছবিতে জুটি বাঁধতে চলেছেন বনি-কৌশানী। সিনেমার নামও গল্পের বিষয়বস্তুকে কেন্দ্র করেই- ‘রাতের শহর’।

শনিবার-ই প্রকাশ্যে এল ছবির ফার্স্টলুক। বন্দুক হাতে বনি সেনগুপ্ত। আর চোখেমুখে একরাশ ভয় নিয়ে তাঁকে ধরে রয়েছেন কৌশানী। গল্পটা কীরকম? রাতের শহরে ফাঁকা স্টেশন। বাড়ি ফেরার জন্য শেষ ট্রেনটাও ধরতে পারেনি গল্পের নায়িকা কৌশানী ওরফে প্রিয়াঙ্কা। ফাঁকা স্টেশনেই দেখা হয় অর্ক ওরফে বনির সঙ্গে। তাঁকে বাড়ি পৌঁছে দিতে রাজি হয় সে। কিন্তু সেই রাতেই মহাবিপাকে পড়ে অর্ক-প্রিয়াঙ্কা। তাদের তাড়া করে এক খুনি। সেই অপরাধীর হাত থেকে বাঁচার জন্য কীভাবে লড়ে তারা? সেই গল্পই ফুটে উঠবে পর্দায়।

[আরও পড়ুন: উর্ধ্বাঙ্গ অনাবৃত! ৫৬-তেও আগুনের গোলা ‘শার্ট-লেস’ শাহরুখ, স্ত্রী গৌরী কি দেখলেন?]

‘রাতের শহর’ সিনেমার পরিচালনা করছেন সায়ন বসু চৌধুরী। জুলাই মাস থেকেই শুটিং শুরু হচ্ছে। উল্লেখ্য, সম্প্রতি ‘শুভ বিজয়া’ নামেও আরেকটি সিনেমার ঘোষণা করেছেন বনি-কৌশানী। পারিবারিক গল্পে ভিন্ন ট্যুইস্ট। দম্পতির ভূমিকায় অভিনয় করবেন তাঁরা। এছাড়াও ‘শুভ বিজয়া’র কাস্টিংয়ে রয়েছে চমক। কৌশিক গঙ্গোপাধ্যায় ও চুর্ণী গঙ্গোপাধ্যায়ও এইপ্রথম এক সিনেমায় অভিনয় করবেন। পরিচালক রোহন সেন। সবমিলিয়ে টলিউডের এই মিষ্টি তারকাজুটি যে একের পর এগক ছবির অফার বাগিয়ে নিচ্ছেন, তা বলাই বাহুল্য।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Bonny sengupta koushani mukherjees upcoming venture rater shohor