scorecardresearch

বড় খবর

উর্ধ্বাঙ্গ অনাবৃত! ৫৬-তেও আগুনের গোলা ‘শার্ট-লেস’ শাহরুখ, স্ত্রী গৌরী কি দেখলেন?

কিং খানের কীর্তিতে শোরগোল নেটদুনিয়ায়।

Shah Rukh Khan, Shah Rukh Khan new TVC, SRK, SRK new videos, SRK fans, Shah Rukh-Gauri Khan, শাহরিখ খান, বলিউড বাদশা, শাহরুখের নয়া বিজ্ঞাপনী ভিডিও, শাহরুখ খানের শার্টলেস অবতার, শাহরুখ-গৌরী, কিং খান, bengali news today
'শার্ট-লেস' শাহরুখ খানকে দেখে নেটপাড়ায় হইচই

খালি গা। শরীরের উর্ধাঙ্গ অনাবৃত। আর’শার্ট-লেস’ অবতারেই ধরা দিলেন ক্যামেরার সামনে। ৫৬ বছর বয়সেও কিং খানের কীর্তিতে শোরগোল নেটদুনিয়ায়। শাহরুখ খানের এমন অবতার দেখে অনুরাগীদের প্রশ্ন- স্ত্রী গৌরী খান দেখছেন কি?

প্রসঙ্গত, এক প্রসাধনী বিজ্ঞাপনের জন্য শাহরুখ খান অনাবৃত শরীরে ধরা দিয়েছেন। শনিবার যে ভিডিও প্রকাশ্যে আসতেই হইচই পড়ে গিয়েছে নেটদুনিয়ায়। একেবারে চিরাচরিত মেজাজেই রসিকতা করা শুরু করলেন শাহরুখ। আর তা দেখে নিজেদের উত্তেজনা আর চেপে রাখতে পারলেন না নেটিজেনরা। অতঃপর ওই ভিডিওতে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে।

ভক্তরা বলছেন, “এই তো কিং ইজ ব্যাক!” আবার কারও মন্তব্য, “এটাই এসআরকে জাদু।” কেউ বলছেন, ‘কী মিষ্টি’ আবার নেটদুনিয়ার একাংশ শাহরুখকে ‘হট’ আখ্যা দিলেন। পর্দায় তাঁর দেখা পাওয়া যাক! চাই না যাক, ফিল্মি কেরিয়ারের তিন দশক বাদেও বলিউডের প্রকৃত বাদশা যে শাহরুখ খান-ই, তা বোধহয় আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না।

[আরও পড়ুন: ‘বর-বধূ’ বেশে যশ-নুসরত, আবার বিয়ে করলেন? দেখুন ভিডিও]

সম্প্রতি বলিউডে ৩০ বছর পূর্ণ করেছেন কিং খান। সেই উপলক্ষে তাঁর আগামী ছবি ‘পাঠান’-এর নয়া ঝলকও শেয়ার করেছিলেন। যা দেখে নেটদুনিয়ায় একেবারে শোরগোল পড়ে গিয়েছিল। এবার গোদরেজ-এর নয়া বিজ্ঞাপনে অনাবৃত উর্ধ্বাঙ্গে আবারও আগুন ঝরালেন শাহরুখ খান।

উল্লেখ্য, বছর চারেক সিনেপর্দায় কিং খানকে দেখা না গেলেও, প্রত্যাবর্তন করছেন মহাধামাকা দিয়ে। দীপিকা পাড়ুকোন, জন আব্রাহামের সঙ্গে ‘পাঠান’ তো রয়েইছে। তারপর রাজকুমার হিরানির পরিচালনায় ‘ডাঙ্কি’-তেও অভিনয় করছেন শাহরুখ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Shah rukh khan goes shirtless for a new tvc