scorecardresearch

বড় খবর

রাজনীতি থেকে দূরত্ব বাড়ছে, এবার কি বনি সেনগুপ্তও বিজেপি ছাড়ছেন?

বিনোদুনিয়া তথা রাজনৈতিক মহলের অন্দরে জোর শোরগোল। কী বলছেন বনি?

Bonny Sengupta, Bonny to leave BJP, Bengal BJP, Tollywood, বনি সেগুপ্ত, বিজেপি, বিজেপি ছাড়ছেন বনি, bengali news today
বনি সেনগুপ্ত

তনুশ্রী চক্রবর্তী, তার মাসখানেকের মধ্যেই শ্রাবন্তী চট্টোপাধ্যায় পদ্ম-ত্যাগ করেছেন। এবার গেরুয়া শিবিরের থেকে দূরত্ব বাড়াচ্ছেন টলিপাড়ার আরেক তারকা বনি সেনগুপ্তও (Bonny Sengupta)। তাহলে কি এবার তিনিও বিজেপি (BJP) ছাড়ছেন? বিনোদুনিয়া তথা রাজনৈতিক মহলের অন্দরে জোর শোরগোল।

একুশের বিধানসভা ভোটের (West Bengal Assembly Election 2021) আগে সবাইকে চমকে দিয়ে হঠাৎই গেরুয়া শিবিরে যোগ দিয়েছিলেন বনি সেনগুপ্ত। তাঁর বিজেপিতে যোগ দেওয়া আরও অবাক করে দিয়েছিল কারণ, বনির মা পিয়া সেনগুপ্ত (Piya Sengupta) ও প্রেমিকা কৌশানী মুখোপাধ্যায় (Koushani Mukherjee) তৃণমূলের সক্রিয় সদস্য। পিয়ার সঙ্গে শাসকদলের সম্পর্ক অনেক আগের হলেও কৌশানী ভোটের আগেই যোগ দিয়েছিলেন ঘাসফুল শিবিরে। উপরন্তু তৃণমূলের (TMC) টিকিটে নির্বাচনেও দাঁড়িয়েছিলেন।

বনির যদিও নির্বাচনে লড়ার টিকিট জোটেনি। তবে, প্রচারের ময়দানে পদ্ম শিবিরের হয়ে বেজায় ঝড় তুলেছিলেন। এমনকী, যশ দাশগুপ্তের হয়েও প্রচার করে এসেছিলেন। তবে নির্বাচনে বিজেপির পরাজয়ের পর সবাই চুপ! এবার কানাঘুষো শোনা যাচ্ছে, তনুশ্রী, শ্রাবন্তীর পর বনি সেনগুপ্তও নাকি বিজেপি ছাড়ছেন! কতটা সত্যি?

[আরও পড়ুন: অন্যের বাড়ির রান্নাঘরে যৌনমিলন ঋতাভরীর! নুসরতের কাছে ফাঁস গোপন কথা, দেখুন ভিডিও]

বর্তমানে বোলপুরে ‘আম্রপালি’র শুটিংয়ে ব্যস্ত বনি সেনগুপ্ত। বলছেন, একটা সময়ের পর মনে হয়েছে, রাজনীতির সঙ্গে একটু বেশি জড়িয়ে গিয়ে অভিনয় থেকে সরে যাচ্ছিলাম। অথচ আমি তো অভিনেতা। এই অবতারেই আমাকে মানুষ বেশি করে চেনেন। সেই জন্যই রাজনীতি থেকে দূরে সরার সিদ্ধান্ত।

কিন্তু অনেকের মতে, রাজ্যে বিজেপির শোচনীয় হাল দেখেই বনির এই সিদ্ধান্ত? অভিনেতার কথায়, তাঁর অন্তত এমন কোনও মানসিকতা নেই। বাংলায় বিজেপি ক্ষমতায় আসলেও তিনি এমনটাই করতেন। পদ্মশিবিরকে তিনি ইতিমধ্যেই জানিয়ে দিয়েছেন যে, বেশ কয়েকটা সিনেমা হাতে রয়েছে। আরও প্রস্তাব আসছে, তাই আপাতত ফিল্মি কেরিয়ারের দিকেই মনোনিবেশ করতে চান।

তাহলে কি বিজেপি ছেড়ে তৃণমূলে প্রবেশ করছেন বনি? সেটা অবশ্য খোলসা করেননি। তবে, আপাতত অভিনয় নিয়েই থাকতে চান, এটা সাফ জানিয়েছেন। উল্লেখ্য, বনির এমন সিদ্ধান্তে মা পিয়া, প্রেমিকা কৌশানী ও বাবা অনুপ সেনগুপ্ত বেজায় খুশি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Bonny sengupta to leave bjp high speculation