scorecardresearch

বড় খবর

অন্যের বাড়ির রান্নাঘরে যৌনমিলন ঋতাভরীর! নুসরতের কাছে ফাঁস গোপন কথা, দেখুন ভিডিও

একথা বলতে গিয়ে লজ্জায় লাল হয়ে গেলেন ঋতাভরী চক্রবর্তী।

Nusrat Jahan, Ritabhari Chakraborty, Ishq with Nusrat, ঋতাভরী চক্রবর্তী, নুসরত জাহান, নুসরত-ঋতাভরী, টলিউডের নায়িকারা, ইশক উইথ নুসরত, bengali news today
ঋতাভরী-নুসরত

অন্যের বাড়িতে পুরুষসঙ্গীর সঙ্গে যৌনতার স্বাদ! তাও আবার বেডরুমে নয়, রান্নাঘরে যৌনমিলন করেছেন ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty )। জীবনের এহেন গোপন কথা নিজেই ফাঁস করলেন নুসরত জাহানের (Nusrat Jahan) কাছে। টলিপাড়ার দুই নায়িকার এই কথোপকথনের ভিডিওই এখন ভাইরাল নেটদুনিয়ায়।

প্রসঙ্গত, নুসরত জাহান সদ্য তাঁর ইউটিউব চ্যানেলে এক টক শো শুরু করেছেন। যার নাম ‘ইশক উইথ নুসরত’ (Ishq with Nusrat)। আর সেখানেই অভিনেত্রীর অতিথি হয়ে এসেছেন ঋতাভরী চক্রবর্তী। আর একই ইন্ডাস্ট্রির দুই নায়িকা যখন একফ্রেমে এক কাউচে, তখন সিনেমার পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়ে আড্ডা-গসিপ যে হবেই, তা বলাই বাহুল্য।

শোয়ের এক ভাইরাল প্রোমোয় দেখা গেল, নুসরত রসিকতা করেই ঋতাভরীকে প্রশ্ন ছুঁড়েছিলেন, এরকম কোথাও কোনওদিন যৌনমিলন করেছো, যেটা এখনও মনে পড়ে? এড়িয়ে যাননি ঋতাভরী। দাবানল গতিতে উত্তর দিলেন, হ্যাঁ, করেছি। কিন্তু রান্নাঘরে। তাও আবার নিজের বাড়ির নয়, অন্যের বাড়ির হেঁশেলে। এমন গোপন কথা বলতে গিয়ে অবশ্য খানিকটা অস্বস্তিতেই পড়ে গিয়েছিলেন ঋতাভরী চক্রবর্তী। তারপরই নুসরত প্রশ্ন ছোঁড়েন, সেদিন ওই রান্নাঘরের সবকিছু ঠিকঠাক ছিল তো? এবার লজ্জায় লাল হয়ে টলিপাড়ার আরেক নায়িকা জানান, “না, একেবারেই ঠিক ছিল না।”

[আরও পড়ুন: ‘জোনাস’ পদবী বাদ! ডিভোর্স হচ্ছে নিক-প্রিয়াঙ্কার? মুখ খুললেন অভিনেত্রীর মা]

এখানেই শেষ নয়। দুই নায়িকার মধ্যে নারীদের পুরুষসঙ্গী নিয়ে চিন্তাভাবনাও আদানপ্রদান হয়েছে। ঋতাভরী স্পষ্ট জানান, একজন পুরুষের একাধিক মহিলাসঙ্গ থাকলে, সে নায়ক, আর যখন একজন মেয়ের একাধিক পুরুষসঙ্গী থাকে তখন সে বেশ্যা? মেয়েদের একাধিক বয়ফ্রেন্ড বিষয়টাকে এখনও সমাজে বাঁকা চোখে দেখা হয়। নুসরতও সায় দেন সেই বিষয়ে।

আরেকটি মজার ঘটনাও শেয়ার করেন ঋতাভরী। নুসরতকে জানান, জীবনের প্রথম ডেটিংয়ের অভিজ্ঞতা। বলেন, “একটি ছেলের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন, তাঁর গায়ে জুতোর গন্ধ ছিল। তারপর আর ৬ মাস কারও সঙ্গে ডেট করেননি অভিনেত্রী।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Nusrat jahan with ritabhari chakraborty in ishq with nusrat