scorecardresearch

বড় খবর

অবশেষে মুক্তি পাচ্ছে ‘বরুণবাবুর বন্ধু’

প্রথমে ঠিক ছিল জানুয়ারিতে, তারপর শোনা গিয়েছিল ৭ ফেব্রুয়ারি রিলিজ হবে এই ছবি। কিন্তু সেই তারিখও পিছিয়ে যায়।

barunbabur bondhu
অনীক দত্তের পরিচালিত ছবি 'বরুণবাবুর বন্ধু'। ফোটো- সুরিন্দর ফিল্মস টুইটার

একের পর এক তারিখ পরিবর্তন। কিন্তু নানা কারণেই মুক্তির দিন নির্ধারণ করতে পারছিল না ‘বরুণবাবুর বন্ধু’। অবশেষে নির্দিষ্ট হল সেই দিন। জানা গিয়েছে এই মাসেই মুক্তি পাচ্ছে অনীক দত্ত পরিচালিত ‘বরুণবাবুর বন্ধু’। প্রথমে ঠিক ছিল জানুয়ারিতে, তারপর শোনা গিয়েছিল ৭ ফেব্রুয়ারি রিলিজ হবে এই ছবি। কিন্তু সেই তারিখও পিছিয়ে যায়। শেষ পর্যন্ত ২৮ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে সৌমিত্র চট্টোপাধ্যায় অভিনীত এই ছবি।

প্রযোজনা সংস্থা সুরিন্দর ফিল্মস টুইট করে জানিয়েছেন এ কথা। বরুণবাবু- ভীষণই খিটখিটে একটা মানুষ। নিজেকে সমাজ ও আত্মীয়দের কাছ থেকে সরিয়ে রাখতেই ভালবাসেন। এহেন ‘বরুণবাবুর বন্ধু’ আসছেন। তাই বন্ধুর খাতির যত্নে কোনও খামতি রাখবেন না তারা। সাহিত‌্যিক রমাপদ চৌধুরির লেখা কাহিনি ‘ছাদ’ অবলম্বনেই তৈরি এই ছবি। সুরিন্দর ফিল্মস প্রযোজিত ‘বরুণবাবুর বন্ধু’ এবারে প্রদর্শিত হয়েছে আন্তর্জাতিক কলকাতা চলচ্চিত্র উৎসবে

আরও পড়ুন, আর্টিস্ট ফোরামের নির্বাচনের ফল, কার্যকরী সভাপতি পদে শংকর চক্রবর্তী

কলকাতা চলচ্চিত্র উতসবে দেখানো হয়েছে এই ছবি। সৌমিত্র চট্টোপাধ্য়ায় ছাড়াও ছবিতে অভিনয় করেছেন পরাণ বন্দ্যোপাধ্যায়, মাধবী মুখোপাধ্যায়, ঋত্বিক চক্রবর্তী, কৌশিক সেন, অর্পিতা চট্টোপাধ্যায়, বিদীপ্তা চক্রবর্তী, শ্রীলেখা মিত্র। ছবির চিত্রনাট্য লিখেছেন উৎসব মুখোপাধ‌্যায় ও পরিচালক। সম্পাদনার দায়িত্ব সামলেছেন অর্ঘ‌্যকমল মিত্র। সিনেমাটোগ্রাফি অভীক মুখোপাধ‌্যায়ের এবং সঙ্গীত পরিচালনা করেছেন দেবজ্যোতি মিশ্র।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Borunbabur bondhu releasing on 28 february