জানুয়ারিতে নয়, কিন্তু কবে মুক্তি পাচ্ছে ‘বরুণবাবুর বন্ধু’ ?

বরুণবাবু- ভীষণই খিটখিটে একটা মানুষ। নিজেকে সমাজ ও আত্মীয়দের কাছ থেকে সরিয়ে রাখতেই ভালবাসেন। এহেন ‘বরুণবাবুর বন্ধু’ আসছেন।

barunbabur bandhu
৭ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে 'বরুণবাবুর বন্ধু'।
আন্তর্জাতিক কলকাতা চলচ্চিত্র উৎসবে দেখানো হয়েছে অনীক দত্তর ছবি বরুণবাবুর বন্ধু। তবে সেদিনের স্ক্রিনিংয়ের পর দর্শকের সুযোগ এসেছিল ছবিটা দেখার। কারণ জানুয়ারিতেই মুক্তি পাওয়ার কথা ছিল সৌমিত্র চট্টোপাধ্যায় অভিনীত এই ছবির। কিন্তু তা পিছিয়ে গিয়ে নতুন রিলিজ ডেট পেয়েছে এই ছবি।

জানুয়ারিতে নয়, ফেব্রুয়ারি মাসে মুক্তি পাচ্ছে ‘বরুণ বাবুর বন্ধু’। প্রথমে চলতি মাসে মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবির। কিন্তু বেশ কিছু কারণ বশত সেই ছবির মুক্তি পিছিয়ে গেলেও তারিখ নির্ধারিত হয়নি।

আরও পড়ুন, ইস্যু সিএএ, বিজেপি নেতৃত্ব ও বলিউডের মিটিংয়ে ব্রাত্য স্বরা ভাস্কর ও অনুভব সিনহা

বরুণবাবু- ভীষণই খিটখিটে একটা মানুষ। নিজেকে সমাজ ও আত্মীয়দের কাছ থেকে সরিয়ে রাখতেই ভালবাসেন। এহেন ‘বরুণবাবুর বন্ধু’ আসছেন। তাই বন্ধুর খাতির যত্নে কোনও খামতি রাখবেন না তারা। সাহিত‌্যিক রমাপদ চৌধুরির লেখা কাহিনি ‘ছাদ’ অবলম্বনেই তৈরি এই ছবি। সুরিন্দর ফিল্মস প্রযোজিত ‘বরুণবাবুর বন্ধু’ এবারে প্রদর্শিত হয়েছে আন্তর্জাতিক কলকাতা চলচ্চিত্র উৎসবে। ছবিতে সৌমিত্র চট্টোপাধ্যায়কে ছবিতে দেখা যাবে বরুণবাবুর চরিত্রে।

barun babur bondhu
ছবির ট্রেলার লঞ্চে সৌমিত্র চট্টোপাধ্যায়, মাধবী মুখোপাধ্যায়, ঋত্বিক চক্রবর্তী, অর্পিতা চট্টোপাধ্যায় ও অনীক দত্ত। নিজস্ব চিত্র

সৌমিত্র ছাড়াও ছবিতে অভিনয় করেছেন পরাণ বন্দ্যোপাধ্যায়, মাধবী মুখোপাধ্যায়, ঋত্বিক চক্রবর্তী, কৌশিক সেন, অর্পিতা চট্টোপাধ্যায়, বিদীপ্তা চক্রবর্তী, শ্রীলেখা মিত্র। ছবির চিত্রনাট্য লিখেছেন উৎসব মুখোপাধ‌্যায় ও পরিচালক। সম্পাদনার দায়িত্ব সামলেছেন অর্ঘ‌্যকমল মিত্র। সিনেমাটোগ্রাফি অভীক মুখোপাধ‌্যায়ের এবং সঙ্গীত পরিচালনা করেছেন দেবজ্যোতি মিশ্র। দিন এখনও জানা না গেলেও শোনা যাচ্ছে শীতের দর্শকের সামনে আসবেন ‘বরুণবাবুর বন্ধু’।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Borunbabur bondhu releasing on 7th february

Next Story
বিদেশেও কেরামতি বজরংবলীরএবার চিনের বক্স অফিসে ২০০ কোটির টাকা ব্যবসা করল ‘বজরঙ্গি ভাইজান’।
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com