বড় খবর

ইস্যু সিএএ, বিজেপি নেতৃত্ব ও বলিউডের মিটিংয়ে ব্রাত্য স্বরা ভাস্কর ও অনুভব সিনহা

অনু মালিক, রমেশ তৌওরানি, রাহুল রাওয়ালি,শান,প্রসুন যোশী, কুনাল কোহলি, রূপ কুমাপৃর, ভূষণ কুমার, রণবীর শোরে, অভিষেক কাপুর এবং শশী রঞ্জন রয়েছে সেই মিটিংয়ে ।

Swara Bhasker said she was not invited for the meeting
স্বরা ভাস্কর জানিয়েছেন, তিনি মিটিংয়ের আমন্ত্রন পাননি।
কেন্দ্রীয় মন্ত্রী পিয়ুস গোয়েল, বিজেপি সহ-সভাপতি বৈজন্ত জে পান্ডা এবং বলিউড তারকাদের মধ্যে মিটিংয়ে অংশ নিতে দেখা গেল না অভিনেতা স্বরা ভাস্কর ও পরিচালক অনুভব সিনহাকে। মুম্বইয়ের সান্তাক্রুজের গ্র্যান্ড হায়াত-এ কড়া প্রহরায় হয়েছে এই মিটিং। অনু মালিক, রমেশ তৌওরানি, রাহুল রাওয়ালি,শান,প্রসুন যোশী, কুনাল কোহলি, রূপ কুমাপৃর, ভূষণ কুমার, রণবীর শোরে, অভিষেক কাপুর এবং শশী রঞ্জন রয়েছে সেই মিটিংয়ে।

বিজেপি নেতৃত্ব এবং বলিউড তারকা নাগরীকত্ব সংশোধনী আইন নিয়ে আলোচনা করছিলেন, যা নিয়ে গোটা দেশে প্রতিবাদ চলছে। পরিচালক অনুভব সিনহা, যিনি মিটিংয়ে আমন্ত্রিত ছিলেন না, টুইটারে লেখেন, ”সরকারের সঙ্গে আমার যে সমস্ত সহকর্মীরা রয়েছেন, দয়া করে জেএনইউতে বর্তমানে কী চলছে তা নিয়ে প্রশ্ন করবেন। পড়ুয়াদের সঙ্গে নৃশংস আচরণের সময় আমাদের লোভনীয় ডিনার অফার করতে পারেন না।”

আরও পড়ুন, ”ছাত্রদের গুটি হিসাবে দেখা বন্ধ করুন”, জেএনইউ কাণ্ডে প্রতিবাদে সরব টলিউড

স্বরা ভাস্কর, যিনি সিএএ এবং পুলিশের পদক্ষেপ নিয়ে বারবার সরব হয়েছেন, তাঁকে আমন্ত্রন জানানো হয়নি মিটিংয়ে। ”মিটিংয়ের বিষয়ে কিছুই জানতাম না এবং আমন্ত্রনও পাইনি। কারা গিয়েছে আর কারা যায়নি তাও জানিনা কিন্তু আমি মনে করি বিগত কিছু বছর ধরে এই সরকার বলিউডের ক্ষমতাকে তাদের স্বার্থে কাজে লাগাচ্ছে। এটাও সেই পদক্ষেপের একটা প্রচেষ্টা ও বলিউড তারকা এবং তাদের জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে সিএএ-এনআরসি-র মতো জঘন্য বিষয়গুলোকে সামনে আনা হচ্ছে”, হাফিংটোন পোস্টকে বলেছেন স্বরা।

swara
গ্র্যান্ড হায়াতের সামনে ছিল নিরাপত্তার বেষ্টনী।
swara
সান্তাক্রুজে গ্র্যান্ড হায়াতের সামনে প্রতিবাদ অবস্থান।

আরও পড়ুন, ধর্মের নামে বিভাজনের রাজনীতি বন্ধ করুন: অনুরাগ কাশ্যপ

অনুভব সিনহা ও স্বরা ভাস্করের পাশাপাশি অনুরাগ কাশ্যপ, রিচা চড্ডা, ফারহান আখতার, মোহগ জসীন আয়ূব এবং সুশান্ত সিং-এর মতো তারকারাও সিএএ নিয়ে তাদের আশঙ্কার কথা প্রকাশ্যে বলেছেন।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Swara bhasker and anubhav sinha not invited for bjp leaders bollywood meeting over caa

Next Story
কৌশিকের ‘অর্ধাঙ্গিনী’-তে কৌশিক, দুই নারীচরিত্রে চূর্ণী-জয়াkoushik sen
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com