রাজকুমার ও শ্রদ্ধা অভিনীত স্ত্রী: তৃতীয় দিনের আয় ৩২.০৭ কোটি টাকা

তৃতীয় দিনের শেষে ছবির আয় ৩২.০৭ কোটি টাকা। শ্রদ্ধা কাপুর ও রাজকুমার রাওয়ের ছবি স্ত্রী লম্বা রেসের ঘোড়া বলেই মনে করছেন বক্সঅফিস বিশেষজ্ঞরা।

By: Mumbai  Published: September 3, 2018, 4:15:52 PM

শ্রদ্ধা কাপুর ও রাজকুমার রাও অভিনীত ছবি ‘স্ত্রী’, শুরু থেকেই সমালোচক ও দর্শকের ইতিবাচক প্রশংসা পেয়ে এসেছে। তাই মুক্তি পাওয়ার তৃতীয় দিনের মধ্যেই এই ছবির বক্সঅফিস আয় ৩২.০৭ কোটি টাকা। মনে করা হয়েছিল ধর্মেন্দ্র, সানি দেওল ও ববি দেওল ‘আমলা পাগলা দিওয়ানা: ফির সে’র তলায় চাপা পড়ে যাবে এই ছবি। কিন্তু ধারণার বাইরে গিয়ে ব্যবসা করেছে এই ছবি। শুধু ব্যবসাই করেনি রীতিমতো টক্কর দিয়েছে অন্য ছবিকে। তুলনায় অনেকটাই পিছিয়ে ‘আমলা পাগলা দিওয়ানা : ফির সে’ ব্যবসা করেছে ৬.৩২ কোটি টাকা।

‘স্ত্রী’-র সাফল্য নিয়ে কথা বলতে গিয়ে প্রযোজক দীনেশ ভিজান বলেন, “আমরা চেয়েছিলাম সব জায়গাতেই ছবিটা ভাল শুরু হোক, তবে যা সাড়া পেয়েছি তাতে মনে হচ্ছে দর্শকদেক পছন্দ হয়েছে এই ছবি। এই পরিমাণ ভালবাসা ও বাহবা পেয়ে আমরা অভিভূত। এই বছরটা ইন্ডাস্ট্রির জন্য খুব ভাল, আর ভেবে আনন্দ হচ্ছে যে স্ত্রীও তার একটা অংশ”।

আরও পড়ুন, Amitabh Bachchan’s KBC 10: এবার নতুন কি অমিতাভ বচ্চনের এই শোয়ে?

তবে ইন্ডিয়ান এক্সপ্রেসের চিত্রসমালোচক শুভ্রা গুপ্তাও এই ছবির ইতিবাচক রিভিউই লিখেছেন, ”স্ত্রী ছবিটার বেশিরভাগটাই উপভোগ্য। বিশেষত, এই খরগোশের মতো উদ্দীপনাটা বেশ। পরিচালক উত্তেজনা ধরে রাখতে সমর্থ। ছবিতে শ্রদ্ধা কাপুরের চরিত্র বেশ হাসির উদ্রেক করে, কিন্তু রাজকুমার রাওয়ের সঙ্গে দৃশ্যগুলোতে আর একটু কাজ করতে পারতেন অভিনেত্রী। রাজকুমার রাওয়ের ভিকি চরিত্রটা অনেকটা ‘বরেলী কি বরফি’র মতোই, তাই অসুবিধে হয়নি। ছবিতে তিনজনকে রিয়েল লাইফের বন্ধুর মতো লেগেছে পর্দায়। কাস্টিং ডিরেক্টরের জন্য খুরানা, অপারশক্তি ও অভিষেককে একসঙ্গে বোকা ও ভয় পাওয়ানোর মতো লেগেছে। অনবদ্য অভিনয় দক্ষতাও মুগ্ধ করবে দর্শককে। আর টেলরের ভূমিকায় রাজকুমার রাও আপনার মুখ থেকে ভাল শব্দটা বের করেই দম ফেলবে”।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Box office collection stree box office collection day 3 rajkummar rao

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

BREAKING
X