কঙ্গনাকে নিয়ে আর কোনও লেখা নয়! সাংবাদিকদের বয়কটকে সমর্থন প্রেস ক্লাবের

Kangana Ranaut, Press Boycott: সাংবাদিক জাস্টিন রাওয়ের প্রতি কঙ্গনা রানাউতের আচরণের প্রতিবাদে, তাঁকে সংবাদমাধ্যম থেকে বয়কটের সিদ্ধান্তকে সমর্থন জানাল প্রেস ক্লাব অফ ইন্ডিয়া।

By: Kolkata  Published: Jul 13, 2019, 8:54:55 PM

Kangana Ranaut, Press Club of Inda: কঙ্গনা রানাউতকে নিয়ে আর কোনও প্রতিবেদন নয়। পিটিআই-এর সাংবাদিক জাস্টিন রাওয়ের সঙ্গে কঙ্গনার দুর্ব্যবহারের পরে এমনটাই সিদ্ধান্ত নিয়েছে মুম্বইয়ের এন্টারটেনমেন্ট জার্নালিস্ট গিল্ড। এবার সেই সিদ্ধান্তের পাশে দাঁড়াল প্রেস ক্লাব অফ ইন্ডিয়া।

সম্প্রতি একটি ইভেন্টে জাস্টিন রাওয়ের সঙ্গে অত্যন্ত অভব্য আচরণ করেন কঙ্গনা এমন অভিযোগ উঠেছে। ঘটনাস্থলে উপস্থিত ছিলেন বিভিন্ন সংবাদমাধ্যমের প্রতিনিধি ও সাংবাদিকরা। বিনোদন সাংবাদিকদের গিল্ড এর পরে কঙ্গনার কাছে একটি বার্তা পাঠায় এবং তাঁকে ক্ষমা চাইতে বলা হয়। কিন্তু কঙ্গনা তা করতে রাজি হননি। বরং তিনি নিজে এবং তাঁর বোন তথা ম্যানেজার রঙ্গোলি চান্দেল সংবাদমাধ্যমের সম্পর্কে অনেক কটু কথা বলেন সোশাল মিডিয়া হ্যান্ডলে।

আরও পড়ুন: বিয়ে করলেন পূজা বাত্রা, নবাবই হলেন জীবনসঙ্গী

গোটা ঘটনায় অত্যন্ত ক্রুদ্ধ বিনোদন সাংবাদিকদের গিল্ড কঙ্গনাকে সম্পূর্ণ বয়কট করার সিদ্ধান্ত নেয়। গিল্ডের পক্ষ থেকে জানানো হয় যে এই প্রথম নয়, এর আগেও বহুবার কঙ্গনা ও রঙ্গোলি সাংবাদিকদের সঙ্গে দুর্ব্যবহার করেছেন। এই সিদ্ধান্তকে প্রথমেই সমর্থন জানায় মুম্বই প্রেস ক্লাব। শনিবার একটি আনুষ্ঠানিক বিবৃতিতে এই সিদ্ধান্তের পাশে দাঁড়িয়েছে প্রেস ক্লাব অফ ইন্ডিয়া।

আরও পড়ুন: ট্রেলার দেখে মায়ের চোখে জল দেখেছি: আনন্দ কুমার

ওই বিবৃতিতে বলা হয়েছে, ”বলিউডের একজন অভিনেত্রীর অসভ্য, অসংস্কৃত, কুৎসিত ও অশ্রাব্য ভাষায় সংবাদমাধ্যমের প্রতিনিধিদের প্রতি আচরণে আমরা স্তম্ভিত। আমরা সবচেয়ে কঠিন ভাষায় এই ঘটনার নিন্দা করছি। সাংবাদিকদের প্রতি এই ধরনের আচরণ কখনওই গ্রহণীয় নয়। মুম্বইয়ের বিনোদন জগতের সাংবাদিকদের বয়কটের সিদ্ধান্তকে আমরা সমর্থন করছি… প্রেস ক্লাব অফ ইন্ডিয়ার পক্ষ থেকে বলিউডের শিক্ষিত ও সুস্থ সদস্যদের প্রতি আবেদন, তাঁরা যেন ওই জগতের অসভ্য, অসংস্কৃত এবং বিশৃঙ্খল সদস্যদের এই ধরনের আচরণ থেকে নিরস্ত করেন। আমাদের আশা সুস্থ ও বিচক্ষণ পরিবেশই থাকবে ভবিষ্যতে।”

Read the full article in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook


Title: Kangana Ranaut, Press Club of India: কঙ্গনার বয়কটকে সমর্থন প্রেস ক্লাবের

Advertisement