scorecardresearch

ঋতাভরীর গোপন কম্মের সন্ধান জানেন ব্রহ্মা

মেয়দের নিয়ে স্টিরিওটিপিক্যাল ধারণা ভাঙবে এই ছবি। পুজো মানে উৎসবের আড়ালে লিঙ্গ বৈষম্য নয়, প্রকাশ্যে যা কিছু উচিৎ, যা কিছু শুভ তার সূচনা।

bramva janen gopon kammoti
উইনডোজের পরের ছবিতে ঋতাভরী-সোহম।

মহালয়ার দিনে প্রকাশ্যে এসেছিল ঋতাভরীর একটি ছবি। যেখানে দশভুজা তিনি বটেই কিন্তু একহাতে শঙ্খ তো অন্যহাতে ক্যালেন্ডার। একহাতে স্যানিটারি ন্যাপকিন আর অন্য হাতে পঞ্চ প্রদীপ। আর এই ছবিই কৌতুহল দুগুণ বাড়িয়ে দিয়েছে দর্শকের। আসলে উইন্ডোজের প্রযোজনায় ঋতাভরীর নতুন ছবি ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’।

গত বছর থেকেই নারী দিবসে একটি করে ছবি উপহার দিচ্ছেন শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়। এবারেও তাই নতুন ছবি নিয়ে হাজির তারা। যদিও প্রযোজনা করছেন পরিচালকদ্বয়। ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’- র পরিচালক  অরিত্র মুখোপাধ্যায়।

আরও পড়ুন,  আমার নাম সৃজিত মুখোপাধ্যায় নয়: দেব

চিরাচরিত প্রথার বিরুদ্ধে কথা বলবে এই ছবি। মেয়দের নিয়ে স্টিরিওটিপিক্যাল ধারণা ভাঙবেন তিনি। পুজো মানে উৎসবের আড়ালে লিঙ্গ বৈষম্য নয়, প্রকাশ্যে যা কিছু উচিৎ, যা কিছু শুভ তার সূচনা। ন্যায্য সম্মানেই শ্রদ্ধা জানানো যায় সম্পর্ককে।

আর সেই ছবিতেই ঋতাভরীর বিপরীতে কাজ করবেন সোহম। সম্প্রতি কবীর সিং ছবির জন্য শিরোনামে এসছিলেন তিনি। তবে সোহমের প্রথম ছবি ছিল কৌশিক গঙ্গোপাধ্যায়ের পরিচালনায় ‘দৃষ্টিকোণ’। তবে শিবু-নন্দিতার সঙ্গে প্রথমবার কাজ করবেন সোহম।

আরও পড়ুন,  প্রতিমের ছবিতে যিশুর পরিবর্তে অর্জুন, বিপরীতে মধুমিতা

জন্মাষ্টমীতে মুক্তি পেয়েছিল শিবপ্রসাদ-নন্দিতার পরিচালনায় ‘গোত্র’।জাত-পাতের সামাজিক ব্যাধি নিয়ে তৈরি এই ছবি বক্সঅফিস কাঁপিয়ে দিয়েছে। টানা ২৫ দিন হলে থাকার রেকর্ডও করে ফেলেছে। যদিও এতদিন হলে তাদের ছবি থাকাটা কোনও বড় ব্যাপার নয়। তাদের ছবি মানেই যে কোনও ফর্মুলাতেই তা হিট।

মুখার্জীদা’র বউ’-এর সাফল্যের পর এ বছরও তাই নারী দিবসে ছবি মুক্তি পাচ্ছে উইনডোজের। ছবির সংলাপ লিখেছেন সম্রাজ্ঞী বন্দ্যোপাধ্যায়। সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন অনিন্দ্য চট্টোপাধ্যায়। ‘বহ্মা জানেন গোপন কম্মটি’ মুক্তি পাবে ৬ মার্চ।

 

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Brahma janen gopon kommoti ritabhari chakrabortys next