scorecardresearch

বড় খবর

বক্স অফিসে বিস্ফোরণ, ‘কাশ্মীর ফাইলস’কে টেক্কা দেবে ‘ব্রহ্মাস্ত্র’?

বক্স অফিসে ধামাকা অয়ন মুখোপাধ্যায়ের ব্রহ্মাস্ত্রর

বক্স অফিসে বিস্ফোরণ, ‘কাশ্মীর ফাইলস’কে টেক্কা দেবে ‘ব্রহ্মাস্ত্র’?
বিরাট সাফল্য ব্রহ্মাস্ত্রর!

ছক্কা হাঁকালো ব্রহ্মাস্ত্র। এবছরের অন্যতম বাণিজ্যিক ছবির মধ্যে ব্রহ্মাস্ত্র আরেকটি। বিশেষ করে এই সময়ে যখন বয়কটের রেশে খাবি খাচ্ছে বলিউড, তখনই বিরাট সাফল্য শিবা এবং তার দলবলের। সপ্তাহ শেষে আয় বেড়েছে ৫০%। গত সপ্তাহে মাত্রা কিছুটা কমেছিল, তবে আবারও গতি ধরেছে অয়ন মুখোপাধ্যায়ের এই ছবি।

বিরাট রেকর্ড ব্রহ্মাস্ত্রর। আয়ের দিকে দ্যা কাশ্মীর ফাইলসকে ছাপিয়ে যাবে এই ছবি? এতদিন বিশ্বজুড়ে কাশ্মীর ফাইলসের আয় ছিল, ৩৪০ কোটি। তাকে টেক্কা দিতে পারবে ব্রহ্মাস্ত্র? শুক্রবারে ওয়ার্ল্ড ওয়াইড তাদের আয় ছিল ৩০০ কোটি। বক্স অফিসে আগুন লাগিয়ে দিয়েছে এই ছবি। অসম্ভব কিছুই নয়, কাশ্মীর ফাইলসকেও ছাপিয়ে যেতে পারে এই ছবি।

আরও পড়ুন [ ‘ছবি বয়কট করলে অনেক মানুষ কাজ হারায়’, বলিউড প্রসঙ্গে সরব রিচা চাড্ডা ]

যদিও বা শুধু দেশের আয় ধরলে, এখনও দ্বিতীয় নম্বরে রয়েছে এই সিনেমা। গোটা দেশে ২০০ কোটির আয় করেছে এই ছবি। যেখানে ২৫২ কোটির আয় করেছিল দ্যা কাশ্মীর ফাইলস। এবছর বক্স অফিসের জন্য একেবারেই ভাল নয়। একের পর এক ছবি সুপার ফ্লপ। বলিউডের বিগ বাজেট ছবিও মুখ থুবড়ে পড়েছে। তারমধ্যে গঙ্গুবাই, ভুল ভুলাইয়া ২, অনেকটাই এগিয়ে ছিল। এবার সেই দলে জুরল ব্রহ্মাস্ত্রও।

৪৫০ কোটি খরচ করে অসাধারণ VFX দিয়ে বানানো হয়েছে ব্রহ্মাস্ত্র। যদিও এই পরিমাণ আয় এখনও করতে পারেনি এই ছবি। বিরাট স্টার কাস্ট, শাহরুখের এন্ট্রি সবকিছুই কামাল করলেও এখনও এই ছবিকে ব্লকবাস্টার হিট বলা যায় না। তবে দর্শকদের বেশিরভাগের বক্তব্য, কিং খানের এন্ট্রি ছবিতে ঝড় তুলে দিয়েছে। এমনকি বানরাস্ত্র নিয়ে আলাদা ছবি হোক – এমন দাবিই করছেন তারা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Brahmastra became the box office blaster will beat the kashmir files