scorecardresearch

বড় খবর

‘ছবি বয়কট করলে অনেক মানুষ কাজ হারায়’, বলিউড প্রসঙ্গে সরব রিচা চাড্ডা

ছবি বয়কট নিয়ে আর কী বললেন রিচা?

‘ছবি বয়কট করলে অনেক মানুষ কাজ হারায়’, বলিউড প্রসঙ্গে সরব রিচা চাড্ডা
বয়কট বলিউড নিয়ে সরব রিচা

বয়কট বলিউড এবং হিন্দি সিনেমা নিয়ে শোরগোল তুঙ্গে। বলিউডের যেকোনও ছবিকেই দায়িত্ব নিয়ে ফ্লপ করতে মুখিয়ে রয়েছে নেটজনতা। কিন্তু, একটি সিনেমা তৈরির পেছনে মানুষের কষ্ট, পরিশ্রম এবং সর্বোপরি অর্থ রোজগার এসবের কথা একবারও কেউ ভাবছেন না বলেই দাবি করেছেন রিচা চাড্ডা।

ইনস্টাগ্রামে সমস্ত ঘটনার বিরুদ্ধে আওয়াজ তুলেছেন রিচা। বলিউডকে অনেকেই বেকার বলছেন, এমনকি রীতিমতো তারকাদের আক্রমণ করা হচ্ছে। এসবের বিরুদ্ধে নিজের কলম ধরলেন রিচা। গণপতি উৎসবের একটি ভিডিও শেয়ার করে মনের কথা উগড়ে দিলেন অভিনেত্রী। লিখলেন, গণপতি উৎসব দশদিন হল শেষ হয়েছে। কিন্তু প্রতিবার শুট শুরু করার আগে, গণেশ পুজো আমরা করেই থাকি। শান্তমনে শুরু হয় শুটিং। এমনকি শেষেও বাপ্পা মোর্যা বলে অনেকেই শুটিং শেষ করে।

আরও পড়ুন [ রাজামৌলির পরবর্তী ছবিতে মুখ্য ভূমিকায় আলিয়া! কবে শুরু হচ্ছে শুটিং? ]

মানুষ যে বিভৎস ভাবে বলিউডের ওপর ক্ষোভ প্রকাশ করছেন তাতে বিরক্ত রিচা। লিখলেন, যারা বলি ইন্ডাস্ট্রিকে বেকার বলেন, নানা কটু কথা শোনান- কোনওদিন এই ইন্ডাস্ট্রিতে যারা কাজ করে তাদের দেখেছেন? তাদের চোখের দিকে তাকান তারপর আবারও এক কথা বলতে পারেন কিনা সেটা নিয়ে আমার সন্দেহ আছে। বলিউডের এক একটি ছবির সঙ্গে জড়িয়ে থাকে নানান মানুষের অর্থ রোজগার, আর ছবি বয়কটের অর্থ তাদের অভাব অনটনের দিন শুরু।

কিছুদিন ধরে হিন্দি ছবি নিয়ে রীতিমতো শোরগোল সোশ্যাল মিডিয়ায়। বিশেষ করে লাল সিং চাড্ডা, রক্ষা বন্ধন এবং ব্রহ্মাস্ত্র নিয়ে চটেছেন অনেকেই। রিচা বলেন, কিছুদিন ধরে বয়কট ট্রেন্ড চলছে, তাতে বেশ কিছু ছবি মারাত্মক ভুগেছে- এতে মানুষের রোজগারের উপায় বন্ধ হয় আর কিছুই না। আবার কিছু ছবি ভাল লাভও করেছে। সিস্টেম বদলানো উচিত। সবকিছু নতুন করে গড়তে হবে। আমি নিশ্চিত বদল আনা সম্ভব।

বলিউডে সবকিছু বদলানোর আশা করছেন রিচা। মাথা উচুঁ করে বাঁচার উপায় দিলেন অভিনেত্রী। এমনও বললেন, আমাদের সকলের সঙ্গ যেন সারাজীবন থেকে যায়। সামনেই বিয়ে, তার আগে ডটিয়ে শুটিং করছেন তিনি। দিল্লিতে বসবে বিয়ের আসর, মুম্বাইয়ে গ্র্যান্ড রিসেপশন।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Richa chadha penned down notes against boycott bollywood