মুক্তি পিছিয়ে গেল ‘ব্রহ্মাস্ত্র’-র

শনিবার অয়ন মুখোপাধ্যায় ইনস্টাগ্রামে শেয়ার করলেন রণবীর কাপুর ও আলিয়া ভাট অভিনীত ব্রহ্মাস্ত্র মুক্তি পাচ্ছে ২০২০ সালে।

By: Mumbai  Updated: April 27, 2019, 05:45:42 PM

রণবীর কাপুর ও আলিয়া ভাটকে পর্দায় দেখতে আরও কিছুদিন অপেক্ষা করতে হবে দর্শককে। কারণ পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’-র মুক্তি পিছিয়ে গেল। শনিবার, অয়ন মুখোপাধ্যায় ইনস্টাগ্রামে শেয়ার করলেন রণবীর কাপুর ও আলিয়া ভাট অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি পাচ্ছে ২০২০ সালে। প্রথমে ২০১৯ সালের ডিসেম্বরে মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবির।

তবে সূত্রের খবর, সলমন খানের পুলিশ অ্যাকশন সিরিজ ‘দাবাং থ্রি’ মুক্তি থাকে একই সময়। বক্স অফিসে এই দুই ছবির যুযুধান আটকাতেই ‘ব্রহ্মাস্ত্র’-র মুক্তি পিছিয়ে গেল বলেই মনে করা হচ্ছে। যদিও অয়ন মুখোপাধ্যায়ের চিঠি এই সমস্ত বিষয়ে আলোকপাত করেছে।

আরও পড়ুন, ‘চোখ মেরে’ বিখ্যাত প্রিয়ার ঝুলিতে এখন দু’টি বলিউড ছবি

২০১১ সালে এই ছবির কথা বলেছিলেন অয়ন মুখোপাধ্যায়। ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি ছবি তৈরির সময়েই ব্রহ্মাস্ত্র’-র কথা ভেবেছিলেন তিনি। পরে পরিচালক বললেন ভিস্যুয়াল এফেক্টস টিমের আরও সময় প্রয়োজন, সেই কারণেই এই ট্রিলজির মুক্তি পিছোতে হয়েছে।

 

View this post on Instagram

 

Release Date ???? #brahmastra

A post shared by Ayan Mukerji (@ayan_mukerji) on

চিঠির একটি জায়গায় লেখা রয়েছে, ”কিন্তু গত সপ্তাহে আমি বুঝতে পেরেছি ছবির প্রতিটা টিম কাজ করছে ভিএফএক্সের মদতে। ভিএফএক্স টিমের আরও কিছুটা সময় লাগবে, ছবির সাউন্ড ও মিউজিক ঠিকমতো তৈরি করতে। এমনকী ছবিটা ঠিকঠাক তৈরি হতেই এই সময়টা প্রয়োজন। সেটা মাথায় রেখেই আমরা ২০১৯ এর ক্রিসমাস থেকে মুক্তির দিন পিছিয়ে এনেছি”। আরও একটি জায়গায় লেখা আছে, ”ছবি মুক্তি পাচ্ছে ২০২০র গ্রীষ্মে। কিছুদিনের মধ্যেই তারিখ ঘোষণা করা হবে”।

Read the full story in English 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Brahmastra release date postponed

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement