‘চোখ মেরে’ বিখ্যাত প্রিয়ার ঝুলিতে এখন দু’টি বলিউড ছবি

Priya Prakash Varrier: ২০১৮ সালে ভারতীয় নেটিজেনদের মধ্যে সবচেয়ে আলোচিত ব্যক্তিত্ব ছিলেন প্রিয়া প্রকাশ ভারিয়ার। দেশের ইন্টারনেট ক্রাশ সম্প্রতি সই করেছেন তাঁর দ্বিতীয় বলিউড ছবির চুক্তিপত্র।

By: Chennai  Published: April 27, 2019, 1:21:23 PM

Priya Prakash Varrier: গত বছরের ভ্য়ালেন্টাইন সপ্তাহে হঠাৎই ভাইরাল হয়েছিল মালায়লম ছবি ‘ওরু আদার লাভ’-এর একটি দৃশ্যের কয়েক সেকেন্ডের ভিডিও। তার পরে ওই বছর এদেশের নেটিজেনদের মধ্যে সবচেয়ে বেশি আলোচিত ছিলেন প্রিয়া প্রকাশ ভারিয়ার। রাতারাতি ভাইরাল হয় ভিডিও এবং সংবাদমাধ্যমে অভিনেত্রীর পরিচয় প্রকাশ পাওয়ার পরে তাঁর সোশ্য়াল মিডিয়া প্রোফাইলে ফলোয়ার সংখ্য়া ১০ লক্ষে পৌঁছতে বেশি দেরি হয়নি। এই মুহূর্তে প্রিয়ার ইনস্টাগ্রাম ফলোয়ার্স ৬.৮ মিলিয়ন। খুব তাড়াতাড়িই দেশের ইন্টারনেট সেনসেশন প্রিয়া প্রকাশ ভারিয়ারের প্রথম বলিউড ছবি মুক্তি পাওয়ার কথা। তার আগেই আর একটি হিন্দি ছবির চুক্তিপত্রে সই করলেন তিনি।

পরিচালক প্রশান্ত মাম্পিল্লির ‘শ্রীদেবী বাংলো’ ছবি দিয়েই বলিউডে ডেবিউ করার কথা প্রিয়ার। কিন্তু গত জানুয়ারি মাসে ছবির ট্রেলার মুক্তি পাওয়ার পরেই বিতর্ক শুরু হয়। অনেকেই ছবির প্লট ও নামের সঙ্গে প্রয়াত কিংবদন্তি বলিউড নায়িকা শ্রীদেবী-র মৃত্য়ুর সম্ভাব্য যোগসূত্রের বিষয়টি নিয়ে প্রশ্ন তোলেন। এমনকি পরিচালককে আইনি নোটিসও পাঠান প্রয়াত শ্রীদেবী-র স্বামী বনি কাপুর। তাই ঠিক কবে আইনি জটিলতা কাটিয়ে মুক্তি পাবে প্রিয়া প্রকাশ ভারিয়ারের ডেবিউ ছবি তা এখনই বলা যাচ্ছে না।

আরও পড়ুন: প্রাক্তন মোহনবাগান ক্যাপ্টেনের নাতনি পর্দার ফুটবলার নায়িকা ‘জয়ী’

এই ডামাডোলের মধ্যেই দ্বিতীয় হিন্দি ছবির চুক্তিপত্র সই করে ফেললেন প্রিয়া। লাভ হ্য়াকার নামে এই ছবিতে নায়িকার ভূমিকাতেই দেখা যাবে তাঁকে। ছবি নিয়ে সম্প্রতি সংবাদমাধ্যমকে জানিয়েছেন তিনি যে সত্য় ঘটনা অবলম্বনে লেখা হয়েছে তাঁর নতুন ছবির চিত্রনাট্য়। ছবির গল্পে উঠে আসবে সাইবার সিকিউরিটি ও ইন্টারনেটের অন্ধকার দিকগুলি অর্থাৎ ডার্ক ওয়েবের প্রসঙ্গ।

আরও পড়ুন: বলিউডে কবে পা রাখছে মেয়ে! উত্তরে কী বললেন কাজল?

সামনের মে মাস থেকেই শুরু হতে চলেছে শ্যুটিং। মূলত লখনউ, দিল্লি, গুরগাঁও ও মুম্বইতে হবে ছবির আউটডোর। ছবি প্রসঙ্গে ১৯ বছরের প্রিয়া একটি বিবৃতিতে জানান, ”আমি এই ছবির মুখ্য চরিত্রে অভিনয় করছি। চরিত্রটি একটি দুর্ভাগ্যজনক পরিস্থিতিতে আটকে পড়ে এবং সে তার জ্ঞান, ষষ্ঠেন্দ্রিয়, উপস্থিত বুদ্ধি দিয়ে কীভাবে সেই পরিস্থিতি থেকে নিজেকে বার করে আনতে সক্ষম হয়, সেই নিয়েই ছবির গল্প।”

Read the full story in English

বলিউড, টলিপাড়া ও টেলিপাড়ার আরও খবর জানতে ক্লিক করুন 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Priya prakash varrier bags the second bollywood film

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X