scorecardresearch

বড় খবর

পৌরাণিক গল্পের সঙ্গে হলিউড অ্যাকশনের মিশেল, চোখধাঁধানো ‘ব্রহ্মাস্ত্র’র ট্রেলার

কটাক্ষ-সমালোচনাকে বুড়ো আঙুল দেখিয়ে ট্রেলার প্রকাশ্যে আনলেন করণ জোহর।

Brahmastra trailer,Ranbir Kapoor,Alia Bhatt,Amitabh Bachchan, Nagarjuna, Mouni Roy, Brahmastra Trailer out, Ranbir Kapoor and Alia Bhatt upcoming movie, Brahmastra movie trailer, Brahmastra film trailer, Brahmastra movie trailer released, Brahmastra movie cast, latest movie trailer, alia bhatt ranbir kapoor new movie trailer, manoranjan news in marathi, entertainment latest news updates, ব্রহ্মাস্ত্র, ব্রহ্মাস্ত্র ট্রেলার, ব্রহ্মাস্ত্র ট্রেলার আউট, বিনোদন সংবাদ, বাংলা বিনোদন সংবাদ, রণবীর কাপুর আলিয়া ভট্ট
Brahmastra Movie Trailer: অ্যাকশন- গ্রাফিক্সে জমজমাট 'ব্রহ্মাস্ত্র'র ট্রেলার

অবশেষে অপেক্ষার অবসান। প্রকাশ্যে বহু প্রতীক্ষিত ‘ব্রহ্মাস্ত্র’র ট্রেলার। এর আগে গত ১৫ মার্চ নিজের জন্মদিনে সিনেমার টিজার প্রকাশ্যে এনে অনুরাগীদের চমক দিয়েছিলেন আলিয়া ভাট। সেই ঝলকেই ছবির ঝাঁজ বুঝিয়ে দিয়েছিলেন অভিনেত্রী। আর বুধবার ট্রেলার রিলিজ করার পর অনুরাগীদের উন্মাদনা আরও তুঙ্গে।

টানটান থ্রিলার, অ্যাকশন-গ্রাফিক্সে ভরপুর অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’। ট্রেলার দেখেই তা আঁচ করা গেল। এর আগে বলিউড কোনও ছবিতে এহেন তুখড় ভিএফএক্স দেখা গিয়েছে কিনা সন্দেহ। কেন পাঁচ বছর ধরে দর্শকদের অপেক্ষায় রেখেছিলেন পরিচালক অয়ন, এই ট্রেলারই তার উত্তর। কল্প-কাহিনি ভিত্তিক গল্প।

ব্রহ্মাস্ত্র’র মূল চরিত্র রণবীর কাপুর এখানে শিবা নামের এক ছেলে। সে নিজেই নিজের অলৌকিক শক্তি সম্পর্কে অবগত নয়। ঘটনাচক্রেই তার দেখা হয় আলিয়া ভাটের সঙ্গে। যার নাম ছবিতে ইশা। নজর কাড়ল অমিতাভ বচ্চন, নাগার্জুন, মৌনী রায়ের উপস্থিতিও। অমিতাভ যেখানে শিবা থুড়ি রণবীরের গুরুর ভূমিকায় অভিনয় করেছেন, সেখানে খলচরিত্রে দেখা গেল নাগার্জুন ও মৌনীকে। যাদের লক্ষ্য বিশ্ব-ব্রহ্মাণ্ডের রক্ষাকবচ ব্রহ্মাস্ত্রকে হাতিয়ে নেওয়া। সেখানেই রণে ভঙ্গ দেয় শিবা। নিজের শক্তি দিয়ে সে রক্ষা করে ব্রহ্মাস্ত্র। যে যুদ্ধে তার সারথি ইশা ওরফে আলিয়া। মহাজাগতিক আক্রমণ থেকে বিশ্বকে কি রক্ষা করতে পারবে শিবা? উত্তর মিলবে ৯ সেপ্টেম্বর। কারণ সেই দিনই প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে রণবীর-আলিয়ার ‘ব্রহ্মাস্ত্র’।

[আরও পড়ুন: আবারও ভুল করে বসল নোলক! বাকরুদ্ধ অরিন্দম, কী করবে এবার?]

উল্লেখ্য, ট্রেলারেই এক চরিত্রকে ঘিরে বেজায় রহস্য ঘনীভূত হয়েছে। ত্রিশূলধারী সেই অবয়বকে দেখে অনুরাগীদের আন্দাজ তিনি স্বয়ং শাহরুখ খান। কারণ এর আগে অয়ন ও করণ দুজনেই জানিয়েছেন যে এই ছবিতে এক বিশেষ চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে।

প্রসঙ্গত, এই ছবি নিয়ে কটাক্ষ-সমালোচনা কম হয়নি। তবে সব বিতর্ককে বুড়ো আঙুল দেখিয়ে বুধবার ‘ব্রহ্মাস্ত্র’র দুর্ধর্ষ ট্রেলার প্রকাশ করেই মোক্ষম জবাব ছুঁড়লেন নির্মাতারা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Brahmastra trailer ranbir kapoor alia bhatts chemistry srks glimpse457115