scorecardresearch

বড় খবর

আবারও ভুল করে বসল নোলক! বাকরুদ্ধ অরিন্দম, কী করবে এবার?

অরিন্দমের সেবা করতে গিয়েই কী কেলেঙ্কারি ঘটাল নোলক?

star jalsa- godhuli alap, নোলকের কাণ্ডে অবাক অরিন্দম
নোলকের কাণ্ডে অবাক অরিন্দম

ধীরে ধীরে বদলাচ্ছে সম্পর্ক! অরিন্দম নোলকের সম্পর্কে নয়া মোড়। কাছে আসছে তারা! দুজনের সম্পর্কের নতুন অধ্যায়ে ঘটে চলেছে মিষ্টি মধুর সব ঘটনা। নোলকের দুষ্টুমি গুলোকেও হাসি মুখে মেনে নিচ্ছে অরিন্দম।

বিপদের কালো ছায়া আজ সরে গিয়েছে। অরিন্দম ফিরে পেয়েছে তার প্রাণ। বাড়ি ফিরে এসেছে সে। আর তাতেই নোলকের আনন্দ যেমন ধরছে না তেমনই স্ত্রীর দায়িত্ব পালন করতে পিছপা হচ্ছে না সে। এটুকু বয়সেই সাংঘাতিক দায়িত্ব নিয়ে নিয়েছে নোলক। এদিকে আর পাঁচটা সাধারণ বাড়ির মত অরিন্দম অনলাইনে মিটিং করতে ব্যস্ত। আর নোলক ব্যস্ত তাকে খাবার খাওয়াতে। ডাক সাইটে অ্যাডভোকেট অরিন্দম কাজের সময় কোনওরকম ভুল বরদাস্ত করে না। শরীর খারাপ থাকলেও কাজে ভীষণ মনোযোগী! নোলকের জোরাজুরিতে অবশেষে মিটিং বন্ধ করতে বাধ্য হল সে। যথারীতি হালকা রাগ দেখাল অরিন্দম।

আরও পড়ুন [ খুদের গানে মুগ্ধ! মঞ্চে উঠে পায়ে হাত দিয়ে প্রণাম করলেন স্বয়ং ‘পণ্ডিত’ অজয় চক্রবর্তী, দেখুন ]

নোলকের একটাই দাবি, খাবার খেয়ে যা খুশি করো। সে ইতিউতি প্লেট বাজিয়ে, নিচে হামাগুড়ি দিয়ে হলেও অরিন্দমের কাছে খাবার পৌঁছাবে। কখনও স্যুপ তো কখনও ফলের বাটি। নোলকের এই কাণ্ডে অরিন্দম কিছুটা বিরক্তি প্রকাশ করলেও, মন থেকে সে বেজায় খুশি। পুঁচকে স্ত্রীর মিষ্টি ব্যবহার আস্তে আস্তে মন জয় করে নিচ্ছে অরিন্দমের।

অরিন্দম নোলকের জুটি মন জয় করে নিচ্ছে সকলেরই। তাদের মতে এত মিষ্টি আর সুন্দর জুটি তারা আগে দেখেনি। কেউ কেউ তো জুটির নামকরণ করে ফেললেন ‘অরিলোক’.. অর্থাৎ অরিন্দম এবং নোলক। ধীরে ধীরে কী মেঘ সরে যাচ্ছে অরিন্দমের মনে? কোন দিকে বাঁক নেবে তাদের সম্পর্ক? অরিন্দম নোলকের প্রেম কাহিনী নজর করছে সকলের।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Godhuli alap arindam nolok relation turns in a good way