scorecardresearch

বড় খবর

‘ব্রহ্মাস্ত্র’র অগ্রিম বুকিংয়েই ১৮ কোটি! বলিউডের হাল ফেরাবেন রণবীর-আলিয়া?

বিরাট রেকর্ড ব্রহ্মাস্ত্রর!

‘ব্রহ্মাস্ত্র’র অগ্রিম বুকিংয়েই ১৮ কোটি! বলিউডের হাল ফেরাবেন রণবীর-আলিয়া?
ব্রহ্মাস্ত্র ছবিতে- হাল ফিরবে বলিউডে?

আজই রিলিজ করেছে ব্রহ্মাস্ত্র। তবে কিছুদিন আগে থেকেই অ্যাডভান্স বুকিংয়ে ছিল নজরকাড়া সাফল্য। অগ্রিম বুকিংয়েই ১৮ কোটির ব্যবসা! রণবীরের নতুন ছবি নিয়ে জল্পনা তুঙ্গে। তাহলে কি এটাই বলিউডের টার্নওভার?

ছবির অগ্রিম বুকিংয়ে টিকিট পাওয়া দায়। হুহু করে বিক্রি হয়েছে টিকিট। শুধু শুক্রবারের নয়, শনিবারের  শোয়েও একই অবস্থা। টিকিট পাওয়া দায়। বাণিজ্য বিশ্লেষকদের ধারণা, প্রথম দুদিনেই এই ছবি প্রায় ২৫ কোটির ব্যবসা করতে পারবে। দুর্দান্ত VFX এবং স্পেশ্যাল এফেক্টস আদৌ দর্শক টানতে পারে কিনা এখন এটাই দেখার।

আরও পড়ুন [ ‘মা তোমার মত হতে চাই’, সাধের অনুষ্ঠানে আবেগপ্রবণ বিপাশা ]

একেতেই রণবীর আলিয়া জুটির প্রথম ছবি, তারপরে আবার রিলিজ করেছে তাদের বিয়ের পর। প্রমোশন করেছেন চুটিয়ে। আলিয়া রণবীরের কাজের প্রতি ডেডিকেশন দেখে প্রশংসাও করেছে নেটদুনিয়া। রাত অবধি ডাবিং করেছেন, এদিক ওদিক উড়ে গিয়েছেন ছবির প্রচারে – কিন্তু আদৌ কনটেন্টের বাইরে গিয়ে শুধুই VFX কামাল করতে পারে কিনা এখন এটাই দেখার।

এদিকে রিভিউ বলছে অন্য কথা। আশানুরূপ কিছুই নেই ছবিতে, আর এই রিভিউ চোখে পড়ার পরে সপ্তাহের অন্যদিনে কিরকম ভিড় হয় – সেই নিয়ে যথেষ্ট সন্দেহ থাকছে। সিনেমায়, রালীয়া ছাড়াও দেখা যাবে শাহরুখ খান, অমিতাভ বচ্চন, মৌনী রায় এবং অন্যান্য। কিং খানকে পর্দায় দেখবেন এই ভেবে অনেকেই উচ্ছ্বসিত।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Bramhastra release advance booking record break bollywood cinema