বড় খবর

প্রকাশ্যে ‘লি-হেশ’ জুটির ওয়েব সিরিজের ফার্স্টলুক, চড়ল উন্মাদনার পারদ

দেখুন সিরিজের ফার্স্টলুক।

Break Point first look, Mahesh Bhupathi, Leander Paes, Break Point, মহেশ ভূপতি, লিয়েন্ডার পেজ, ব্রেক পয়েন্ট, bollywood, bengali news today
প্রকাশ্যে ‘লি-হেশ’ জুটির ওয়েব সিরিজের ফার্স্টলুক,

জুলাই মাসের গোড়ার দিকেই শোনা গিয়েছিল যে, ভারতীয় টেনিস ময়দানের দুই তারকা লিয়েন্ডার পেজ (Leander Paes) এবং মহেশ ভূপতি (Mahesh Bhupathi) আবারও জুটি বাঁধতে চলেছেন। তবে এবার টেনিস কোর্টে নয় বরং ‘লি-হেশ’ প্রথমবারের জন্য চমক দেবেন পর্দায়। নেপথ্যে ওটিটি প্ল্যাটফর্ম জি ফাইভের ওয়েব সিরিজ ‘ব্রেক পয়েন্ট’ (Break Point)। এই খবর প্রকাশ্যে আসামাত্রই অনুরাগীদের কৌতূহল ছিল তুঙ্গে। শেষমেশ শুক্রবার সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে প্রকাশ্যে এল সিরিজের ফার্স্টলুক।

‘ব্রেক পয়েন্ট’-এর ফার্স্টলুকেই মহেশ-লিয়েন্ডারের চমক। আর তাতেই নির্মাতাদের খাস মন্তব্য এটা- ‘ব্রোম্যান্স টু ব্রেকআপ: দ্য আনটোল্ড স্টোরি অফ পেজ অ্যান্ড ভূপতি’। প্রসঙ্গত, টেনিস কোর্টে এই দুই তারকার রসায়ন বহুল চর্চিত। উইম্বলডন খেতার জিতে ইতিহাস তৈরি করেছিলেন এই দুই টেনিস তারকাজুটি। আর সেই সাফল্যের নেপথ্যের অজানা কাহিনি নিয়েই ওয়েবের পর্দায় পরিবেশন করতে চলেছেন পরিচালকজুটি অশ্বিনী আইয়ার তিওয়ারি (Ashwiny Iyer Tiwari) এবং নীতেশ তিওয়ারি (Nitesh Tiwari)। যে পরিচালক-দম্পতির কাছ থেকে এর আগে ‘দঙ্গল’, ‘পাঙ্গা’র মতো তুখোড় স্পোর্টস ড্রামা উপহার পেয়েছেন সিনেদর্শকরা।

[আরও পড়ুন: মাদার টেরেসার ছবি থেকে বাদ জ্যোতি বসু! ‘মেরুদণ্ড বিকিয়েছেন?’ প্রসেনজিৎকে আক্রমণ নেটদুনিয়ায়]

সিরিজ ‘ব্রেক পয়েন্ট’-এর ফার্স্টলুক শেয়ার করে ‘লি-হেশ’ জুটি তাঁদের সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, “ভারতীয় টেনিসকে আমরা গোটা বিশ্বের মানচিত্রে জায়গা করে দিয়েছি, কিন্তু যখন গোটা পৃথিবী আমাদের পদতলে ছিল, তখনই আমরা সরে গেলাম। শেষ পর্যন্ত লিয়েন্ডার পেজ এবং মহেশ ভূপতির অজানা গল্প শোনার সময় এসেছে।”

অশ্বিনী-নীতেশ পরিচালকদ্বয় যখন ‘লি-হেশ’ জুটির অজানা কাহিনি বলার দায়িত্ব নিয়েছেন, তখন সেই সিরিজে যে চমক থাকছেই, তা আর আলাদা করে বলার প্রয়োজন পড়ে না। টেনিস কোর্টে মহেশ, লিয়েন্ডারের সাফল্য থেকে শুরু করে ব্যক্তিগত জীবনে তাঁদের ঘাত-প্রতিঘাত, সবকিছু মিলিয়েই তৈরি হয়েছে এই ওয়েব সিরিজ। ১৯৯৯ সালে উইম্বলডনে প্রথম ভারতীয় হিসাবে ডাবলস খেতাব জিতে এই টেনিস খেলোয়ার জুটি ইতিহাস তৈরি করেছিল। সেই ঐতিহাসিক মুহূর্তের ছোঁয়াও ওয়েব সিরিজে দেখানো হবে বলে জানা গিয়েছে।

ওয়েব সিরিজ ‘ব্রেক পয়েন্ট’ নিয়ে লিয়েন্ডার পেজের মন্তব্য, “শুটিংয়ের মুহূর্ত ভীষণই উপভোগ করেছি। এই প্রথমবার অনুরাগীরা আমাদের সম্পর্কে অজানা তথ্য জানতে পারবেন।” তা লাইট, ক্যামেরা, অ্যাকশনের দুনিয়ায় লিয়েন্ডার-মহেশ জুটি কতটা সারা ফেলতে পারে, এবার সেটাই দেখার অপেক্ষায় দর্শকরা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Break point first look leander paes and mahesh bhupathi to reveal untold story

Next Story
ক্ষত-বিক্ষত মন, ক্যামেরা বুকে আগলে আফগানিস্তান ছেড়ে পালালেন মহিলা পরিচালকAfghanistan film director, Roya Heydari, Afghanistan, আফগানিস্তান, রোয়া হায়দারি, আফগানিস্তানের মহিলা পরিচালক, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com