scorecardresearch

বড় খবর

‘ব্রহ্মদৈত্য’-র সঙ্গে সম্মুখ সমরে সায়নী

ওয়েবসাইট থেকে সায়ন্তিকা কিনে ফেলে এক ব্রহ্মদৈত্য। পরেরদিন বাড়িতে পৌঁছেও যায় সে। এরপর কীভাবে ব্রহ্মদৈত্যর হাত থেকে ছাড়া পাবে সে? এই চিত্রনাট্যেই এগোবে ‘ব্রহ্মদৈত্য’।

Brombhodoityo
ব্রহ্মদৈত্যর সঙ্গে লড়বে সায়নী।

ব্রহ্মদৈত্যের সঙ্গে মোকাবিলা করছেন অভিনেত্রী সায়নী। ঘাবড়ে যাওয়ার কিছু নেই রিয়েল লাইফে নয় রিল লাইফে। ছবির নাম ‘ব্রহ্মদৈত্যে’। এখানে একজন সাংবাদিকে ভূমিকায় সায়নী। সম্পাদকের দেওয়া অ্যাসাইমেন্টের জন্যই সে সামনাসামনি হয় ভূতেদের। আসলে তাঁকে বলা হয় হারিয়ে যাওয়া ভূত অর্থাৎ ব্রহ্মদৈত্য, পেত্নীদের নিয়ে একটা লেখা লিখতে। সেই প্রসঙ্গেই সায়নী ওরফে পর্দার সায়ন্তিকা সন্ধান পায় ‘বাই আ ঘোস্ট ডট কম’-এর।

rudy
ছবির একটি দৃশ্য়ে রুদ্রনীল ঘোষ।
ছবিতে মুখ্য ভূমিকায় সায়নী ঘোয।

আরও পড়ুন, ১৪ অগাস্টের প্রস্তুতি চলছে, আগাম আভাস সুপারস্টার জিতের

আর এই ওয়েবসাইট থেকে সায়ন্তিকা কিনে ফেলে এক ব্রহ্মদৈত্য। পরেরদিন বাড়িতে পৌঁছেও যায় সে। এরপর কীভাবে ব্রহ্মদৈত্যর হাত থেকে ছাড়া পাবে সে? এই চিত্রনাট্যেই এগোবে ‘ব্রহ্মদৈত্য’। ছবিতে সায়নী ছাড়াও রয়েছেন রুদ্রনীল ঘোষ, অনিন্দ্য চট্টোপাধ্যায়। সম্প্রতি প্রকাশ্যে এসেছে ছবির শুটিং স্টিল। ছবির পরিচালক অভিরুপ ঘোষ।

‘ব্রহ্মদৈত্যে’র শুটিংয়ে অনিন্দ্য়।

কে সিক্রেট আই’-এই পরিচালকের প্রথম ছবি। সেই ছবিতেও কাজ করেছিলেন রুদ্রনীল। আর সায়নীও বেশ ব্যস্ত। কিছুদিন আগেই মুক্তিপ্রাপ্ত তাঁর দুটো ছবি অতিথি ও সখী-সমালোচকদের প্রশংসা কুড়িয়েছে। আর ‘ব্রহ্মদৈত্য’ মুক্তি পাওয়ার কথা ভূত চতুর্দশীর দিন।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Brombhodoityo first look saayani ghosh