scorecardresearch

বড় খবর

BTS- সোলো অ্যালবামের সিদ্ধান্তের পরেই চাপা কষ্ট ভারতীয় অনুরাগীদের, কিন্তু কেন?

আজও মিউজিক ব্যাঙ্কের প্রথম পুরস্কার তাঁদের ঝুলিতে, একসঙ্গে পোজ দিলেন তাঁরা

বিটিএস- কোরিয়ান ব্যান্ড -BTS
বিটিএস- কোরিয়ান ব্যান্ড

BTS Festa, এর পর থেকেই বিটিএস অনুরাগীরা একরকম দুঃখেই দিন যাপন করছেন। যদিও বা ব্যান্ড ভেঙে যাচ্ছে এরকম কোনও বার্তাই গ্রুপ কিংবা hybe থেকে দেওয়া হয়নি। তারপরেও সকলের মনে এক চাপা আতঙ্ক! ভয় এবং সংকোচ, অনেকেই নাওয়া খাওয়া ভুলে পুরনো দিনের স্মৃতি রোমন্থন করতে ব্যস্ত। বিশেষ করে ভারতের আর্মি ফ্যানরা যেন চোখের পাতা এক মুহূর্তের জন্য এক করতে নারাজ।

ইনস্টাগ্রাম থেকে ওয়েভার্স – চারিদিকে শুধু একটাই প্রশ্ন, BTS স্টেজে কবে আসবে। সোলো অ্যালবামের দিকে মেম্বাররা দৃষ্টি দিতেই ভারতীয় ফ্যানদের ভাললাগা যেমন আছে, তেমনই মন খারাপও রয়েছে। তার পক্ষে রয়েছে বিশেষ একটি কারণ। মাস তিন চারেক আগে, দিল্লি বিমানবন্দরের তরফে একটি টুইট করা হয়, যাতে যোগ করা হয় BTS এর একটি গান! এবং তাতেই অনুরাগীরা ধরে নিতে শুরু করেন এবছর অন্তত কনসার্ট হতে চলেছে ভারতের বুকে। দিল্লি নাকি মুম্বই – সঠিক না জানলেও আর্মি ফ্যানদের মধ্যে এক চাপা উত্তেজনা ছিল সবসময়। নিজেদের মত করে আর্থিকভাবে গুছিয়ে নিচ্ছিলেন অনেকেই। সোলো অ্যালবাম -কে সাপোর্ট করতে খামতি রাখবেন না কেউই, তারপরেও কষ্ট কিন্তু থেকেই যাচ্ছে।

আরও কিছু মাস আগে ভারতীয় টেলিভিশনে প্রথম সাক্ষাৎকার দেয় BTS, আর তারপরেই নেটদুনিয়ায় শোরগোল! ভারতের বুকে তারা পারফর্ম করতে চান এই বিষয়ে আগেও জানিয়েছিলেন। মহামারীর কারণে তারা পিছিয়ে যাচ্ছে কনসার্ট থেকে। তবে পৃথিবী ধীরে ধীরে সুস্থ হলেও এখন বেশ কিছুদিন তারা একসঙ্গে পারফর্ম করবেন না। এই দুঃখ যেন মেনে নিতে পারছেন না BTS অনুরাগীরা।

আরও পড়ুন [ বিটিএসের নতুন চ্যাপ্টার, কেন এই সিদ্ধান্ত? চোখের জলেই জানালেন লিডার আরএম ]

এদিকে শুধু এদেশে নয়। বাংলাদেশেও BTS অনুরাগী কম নয়! তারাও কিন্তু সমানতালে অপেক্ষা করেছিলেন কনসার্টের জন্য। এমনকি বিশেষ সাক্ষাৎকারে BTS মেম্বারদের উদ্দেশ্যে খবরও পৌঁছেছিল – যে এখানে সকলেই টাকা জমাতে ব্যস্ত! তাতে হেসেও ফেলেছিলেন সদস্যরা। যদিও বা সোশ্যাল মিডিয়া ঘাটলে দেখা যাবে দক্ষিণ কোরিয়া এবং ভারতের মধ্যে ভাব ভালবাসা যথেষ্ট বেশি। তাদের বেশ কিছু নাগরিক বলিউড ছবির বিরাট ফ্যান। এদিকে এখানেও kpop অথবা কোরিয়ান ড্রামার অনুরাগী কম নেই!

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Bts solo album chapter 2 indian fans reaction over