scorecardresearch

বড় খবর

লুকোছাপা নয়, এবার প্রকাশ্যেই ‘প্রেমিকা’ শ্রাবন্তীকে জন্মদিনের শুভেচ্ছা অভিরূপের

উত্তরে অভিনেত্রী কী লিখলেন, দেখুন

লুকোছাপা নয়, এবার প্রকাশ্যেই ‘প্রেমিকা’ শ্রাবন্তীকে জন্মদিনের শুভেচ্ছা অভিরূপের
শ্রাবন্তীকে জন্মদিনের শুভেচ্ছা অভিরূপের

জন্মদিনের দিনেও পিছু ছাড়ল না গুজব। অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে ( Srabanti Chatterjee ) নিয়ে আবারও জল্পনা তুঙ্গে। গতকাল রাত থেকেই একের পর এক বার্থডে উইশ, তারকা মহল থেকে ভক্তরা অনেকেই তার জন্মদিনে শুভেচ্ছা জানালেন। কিন্তু এরই মাঝে বিশেষ কারওর শুভেচ্ছাবার্তা পেয়েই পাল্টা জবাব দিলেন শ্রাবন্তী!

মাঝেমধ্যেই চর্চায় থাকেন অভিনেত্রী। রাজনীতির ময়দান থেকে সম্পর্ক কিংবা বিয়ে – তাকে নিয়ে গসিপের শেষ নেই। বছর খানেক ধরেই কানাঘুষো শোনা যাচ্ছে নায়িকার সম্পর্কের কথা। ধীরে ধীরে কী তবে আলগা হচ্ছে সম্পূর্ন বিষয়। ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে প্রেমের বাঁধনে বেঁধেছেন অভিনেত্রী? যদিও বা এই সম্পর্কে এখনও কোনও উত্তর মেলেনি। তবে তাঁর জন্মদিন অভিরূপের বিশেষ পোস্ট খানিকটা সেই কথাই বলছে।

আরও পড়ুন [ ভারতে ধরাশায়ী ‘লাল সিং চাড্ডা’, কিন্তু আমিরের ছবিকে বিরাট সম্মান দিল অস্কার কমিটি ]

শ্রাবন্তীর জন্মদিন উপলক্ষে অভিরূপ সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন সুন্দর একটি ছবি। সমুদ্র সৈকতে মুগ্ধ অভিনেত্রীর একটি ছবি শেয়ার করে লিখলেন, শুভ জন্মদিন। আরও প্রতিফলিত হও, তোমার ফ্যান। হাজারো ফ্যানের মধ্যে এই ফ্যানকেই মিষ্টি জবাব দিলেন শ্রাবন্তী। লিখলেন, ধন্যবাদ মিস্টার ফ্যান।

একসঙ্গে তাদের ছবি দেখা না গেলেও টলিউডের অন্দরে কান পাতলেই তাদের কথা শোনা যেতেই পারে। পার্টি হোক কিংবা কোনও পুজো পার্বণ – অনেকেই বলেন একসঙ্গে ঘুরতেও গেছিলেন শ্রাবন্তী – অভিরূপ। এখন কবে এতে সিলমোহর পরে তারই অপেক্ষা। এদিকে ফিল্মি কেরিয়ারে কিছুদিন আগে, ‘অচেনা উত্তম’ এবং ওমের সঙ্গে ‘ভয় পেও না’ ছবিতেই একসঙ্গে কাজ করেছেন শ্রাবন্তী।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Buisnessman abhirup nag chowdhury wishes srabanti birthday wish actress replied