বড় খবর

ভুতুড়ে গল্প বলবে অনুষ্কার ‘বুলবুল’

২৪ জুন থেকে অনুষ্কা শর্মার প্রযোজনায় বুলবুল দেখা যাবে। রাহুল বোস, তৃপ্তি দ্রিমি এবং অবিনাশ তিওয়ারি অভিনয় করেছেন এই ছবিতে।

মুক্তি পেল নেটফ্লিক্সের অরিজিনাল সিরিজ বুলবুল-এর ট্রেলার। রাহুল বোস, তৃপ্তি দ্রিমি এবং অবিনাশ তিওয়ারি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন এই ছবিতে। অনুষ্কা শর্মার প্রযোজনায় এই ছবির পরিচালনা করেছেন অনভিতা দত্ত।

বাংলার উপর তৈরি একটি অলৌকিক থ্রিলার বুলবুল। এক ছোট্ট মেয়ে ভুতুড়ে গল্পের বিশ্বাসকে কেন্দ্র করে এগিয়েছে গল্প। যত সে বড় হতে শুরু করল, চারিপাশের রহস্য আরও ঘনীভূত হতে থাকল। যার শেষ হল তার স্বামীর মৃত্যুতে কিন্তু তারপরেও কোথাও যেন রয়ে গেছে সে।

বুলবুলকে নিয়ে কথা বলতে গিয়ে অনুষ্কা বলেছিলেন, ”যখন থেকে বুলবুলের গল্প শুনেছিলাম, তখন থেকেই মনে হয়েছিল এটা যত তাড়াতাড়ি সম্ভব প্রযোজনা করতে হবে। গল্পটা সত্যিই মনভোলানো, আকর্ষণীয় ও সিনেম্যাটিক। এই লোককথার সঙ্গে সহজেই মিশে যাওয়া যায়। অনভিতার গল্প বলার স্টাইলটা অন্তত অনন্য।”

আরও পড়ুন, সোশ্যাল মিডিয়ায় ভক্তের ওঠা নামা! সুশান্তের মৃত্যুতে কে রাজা, কেই বা ফকির?

এ বছরের প্রথমদিকে অনুষ্কার প্রযোজনাতেই আমাজন প্রাইমে মুক্তি পেয়েছে পাতাল লোক। দর্শক এবং সমালোচকের কাছেই প্রভূত প্রশংসা পেয়েছে। প্রসঙ্গত, কিছুদিন আগেই নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে জম্বি থ্রিলার সিরিজ বেতাল।

Read the full story in English 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bulbbul trailer anushka sharma presents a spooky tale

Next Story
দিনের সেরা বলিউড বাছাই: সুশান্তের বায়োপিক, গানের জগতেও স্বজনপোষণ, রাতারাতি ভিলেন আলিয়া-করণ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com