scorecardresearch

বড় খবর

দীপাবলিতে মিষ্টিমুখ রানি-সইফের, জানালেন শুভেচ্ছাও, বান্টি-বাবলির রসিকতায় মজে নেটদুনিয়া

আদ্যোপান্ত উৎসবের মেজাজে বলিউড তারকারা।

Bunty Aur Babli 2, Rani Mukherji, Saif Ali Khan, রানী মুখোপাধ্যায়, সইফ আলি খান, সিদ্ধান্ত চতুর্বেদী, শর্বরী, বান্টি অউর বাবলি, bollywood, bengali news today
দীপাবলিতে একসঙ্গে মিষ্টিমুখ রানি-সইফের

দীপাবলিতে একসঙ্গে রানি মুখোপাধ্যায় (Rani Mukherji) আর সইফ আলি খান (Saif Ali Khan)! মাতলেন রসিকতায়। আবার মিষ্টিমুখ করতেও দেখা গেল তারকাদের। না বাস্তবে নয়, কারণ সইফ এখন নবাবী ছুটির মেজাজে রয়েছেন জয়সালমীরে। তবে এই শুভেচ্ছা এল পর্দার বান্টি-বাবলির তরফে। আজ্ঞে, বান্টি-বাবলির সিক্যুয়েল (Bunty Aur Babli 2) ছবিতে দেখা যাবে দুই তারকাকে। আর সেই প্রেক্ষিতেই দীপাবলির জন্য এক রসিক ফটোশুট করিয়েছেন রানি-সইফ। যেই ফ্রেমে দেখা গেল সিনেমার আরেক জুটি শর্বরী (Sharvari) আর সিদ্ধান্ত চতুর্বেদীকেও (Siddhant Chaturvedi)।

সেই ফটোশুটে দেখা গেল রানি আর শর্বরী সইফ এবং সিদ্ধান্তদের মিষ্টিমুখ করাচ্ছেন। আবার কখনও বা ক্যামেরার সামনে দাঁড়িয়ে আবার পাশাপাশি বসে পোজ দিয়েছেন। আর ‘বান্টি অউর বাবলি ২’ স্পেশ্যাল সেই শুট দেখে বেজায় মজেছেন নেটিজেনরাও। ফটোশুটে আদ্যোপান্ত উৎসবের মেজাজ।

[আরও পড়ুন: গালাগালি দেন বাবা সইফ, মা অমৃতা পর্নসাইট চালাতেন! এসব কী বললেন সারা?]

প্রসঙ্গত, দিন কয়েক আগেই সিনেমার ট্রেলার এবং গান মুক্তি পেয়েছে। বহু বছর পর রানি-সইফ জুটিকে ভিন্ন অবতারে দেখে উন্মাদনার পারদ চড়েছে দর্শকদের মধ্যেও। ফুরসতগঞ্জের ফ্যাশন কুইন আর তাঁর স্বামী, যিনি কিনা সিলিন্ডার নিয়ে ব্যায়াম করেন, তাঁদের রসিক কাণ্ড দেখার জন্য অপেক্ষায় রয়েছেন দর্শকরা। রয়েছেন বরুণ শর্মা আর পঙ্কজ ত্রিপাঠীও। তা আগেরবারের তুলনায় এবার কী নতুন চমক থাকছে? ১৯ নভেম্বর সিনেপর্দা উঠলেই তা খোলসা হবে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Bunty aur babli 2 rani mukherjee saif ali khans diwali wishes