scorecardresearch

বড় খবর

গালাগালি দেন বাবা সইফ, মা অমৃতা পর্নসাইট চালাতেন! এসব কী বললেন সারা?

কেন মা-বাবা সম্পর্কে এমন ধারণা? বললেন অভিনেত্রী খোদ।

Sara Ali Khan, Saif Ali khan, Amrita Singh, Bollywood, সারা আলি খান, অমৃতা সিং, সইফ আলি খান, সইফ-অমৃতা সম্পর্কে মন্তব্য সারার, bollywood, bengali news today
মা অমৃতা সিং, বাবা সইফ আলি খান সম্পর্কে শৈশবে কী ভাবতেন সারা আলি খান?

তারকাদের মুখ থেকে বেঁফাস কথা বের হলেই হল! তা নিয়ে সরগরম থাকে নেটদুনিয়া। এবার সারা আলি খানের (Sara Ali Khan) এক মন্তব্য নিয়ে শোরগোল পড়েছে। অভিনেত্রী এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, “শৈশবে ভাবতাম, বাবা সইফ আলি খান (Saif Ali khan) বাস্তবেই অশ্লীল গালিগালাজ করেন। আর মা অমৃতা সিং (Amrita Singh) সত্য সত্যিই পর্ন সাইট চালান।” ব্যস অভিনেত্রীর সেই মন্তব্য নিয়েই হইচই পড়ে গিয়েছে নেটপাড়ায়।

সারা জানান, “আমি ভেবেছিলাম মা-বাবা বোধহয় বাস্তব জীবনেই বড় নেতিবাচক প্রকৃতির মানুষ।” কিন্তু এমনটা ভাবার কারণ কী? নেপথ্যের কারণটাও ফাঁস করেছেন নবাব-পুত্রী নিজেই। সারার কথায়, ‘ওমকারা’ আর ‘কলিযুগ’- এই দুটো ছবি দেখেই শৈশবে তাঁর এমন ধারণা জন্মেছিল।

২০০৬ সালে মুক্তি পাওয়া ‘ওমকারা’ ছবিতে সইফকে দেখা গিয়েছিল ল্যাংড়া ত্যাগীর ভূমিকায়। যেখানে তিনি স্ক্রিনস্পেস শেয়ার করেছিলেন অজয় দেবগণ, বিবেক ওবেরয়, করিনা কাপুর, কঙ্কণা সেনশর্মার সঙ্গে। সেখানে বাবার মুখে নেতিবাচক ভাষা শুনেই ছোট্ট সারা অবাক হয়ে গিয়েছিলেন। অন্যদিকে, তার ঠিক আগের বছর, ২০০৫ সালে মুক্তি পায় ‘কলিযুগ’। যেখানে অমৃতা সিং অভিনয় করেছিলেন আশুতোষ রানা, ইমরান হাসমি, কুণাল খেমুর সঙ্গে। আর সেই ছবিতে মা অমৃতাকে ভিন্ন চরিত্রে দেখেই আঁতকে উঠেছিলেন সারা।

[আরও পড়ুন: ধনতেরাসে এবার আর গয়না নয়, সোনার কাপ-প্লেট সেট কিনলেন বাপ্পি লাহিড়ী]

এক সাক্ষাৎকারে সারা আলি খান জানান, “মনে আছে, বাবা-মায়ের এই দুই সিনেমা দেখে আমি খুব বিরক্ত হয়ে গিয়েছিলাম। সেই বছর বাবা সেরা অভিনেতার জন্য মনোনীত হন, আর মা-কে মনোনীত করা হয় সেরা নেতিবাচক চরিত্রের জন্য। আমার মনে হয়েছিল- এ আবার কী?”

প্রসঙ্গত, ২০০৪ সালেই আইনত বিবাহ বিচ্ছেদ হয় সইফ-অমৃতার। তাঁদের দুই সন্তান সারা আর ইব্রাহিম মা অমৃতার সঙ্গেই থাকতে শুরু করেন। তবে সারা কিন্তু বাবার সঙ্গে করিনার সম্পর্কে খুশি। তাঁদের সঙ্গে কাপুর-কন্যার সম্পর্কও বেজায় ভাল। আর মা অমৃতা সিং সারার জীবনের ধ্যান-জ্ঞান, সাক্ষাৎকারে একথা নিজেই জানান অভিনেত্রী।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sara ali khans comment on saif ali khan amrita singh