scorecardresearch

বড় খবর

শাহরুখের কঠিন সময়ে দুবাইয়ে অনন্য সম্মান, বুর্জ খলিফার গায়ে ভেসে উঠলেন কিং খান

গগনচুম্বী বিল্ডিং জুড়ে কিং খানের নাম-ছবি আর তাঁর সিনেমার গানে আলোকসজ্জা। দেখুন ভিডিও।

Burj Khalifa, SRK’s 56th birthday, Shah Rukh Khan, Dubai, শাহরুখের জন্মদিন, শাহরুখ খান, দুবাই, বুর্জ খালিফার গায়ে ভেসে উঠল শাহরুখের নাম, bollywood, bengali news today
র্জ খলিফার গায়ে ভেসে উঠল কিং খানের নাম-ছবি

Shah Rukh Khan Birthday: জীবনের ৫৬টা বসন্ত পার করে ফেলেছেন। মঙ্গলবারই, ২ নভেম্বরই ৫৬-তে পা দিয়েছেন বলিউডের কিং অফ রোমান্স। অনুরাগীদের কাছে অনেকটা উৎসবের মতোই। প্রতিবছর এই দিনে মন্নতের সামনে ভীড় করেন অনুরাগীরা। হাতে প্ল্যাকার্ড, ফুল, কেক… শুধুমাত্র শাহরুখকে একঝলক দেখবেন বলে। গোটা বিশ্ব থেকে ভেসে আসে শুভেচ্ছাবার্তা। তবে এবার কিং খান বড় কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন। দিন কয়েক আগেই মাদককাণ্ডের দায়ে জেল থেকে বাড়ি ফিরেছেন ছেলে আরিয়ান (Aryan Khan)। তাই মন্নত আলোর রোশনাইয়ে চমকালেও কিং খান কিন্তু নিশ্চুপ। তবে এই কঠিন সময়েও জন্মদিনে বিশেষ উপহার পেলেন অভিনেতা।

বিশ্বের সবথেকে উঁচু বিল্ডিং দুবাইয়ের বুর্জ খলিফাকে (Dubai’s Burj Khalifa) আলোকিত করা হল শাহরুখ খানের নামে। ভিডিওতে দেখা গেল গগনচুম্বী বিল্ডিং জুড়ে শাহরুখের ছবি, নাম। আর তার সঙ্গে কিং খানের সিনেমার গানের তালে লাইটিং। উপস্থিত দর্শকরাও মজেছেন সেই দৃশ্যে।

প্রসঙ্গত ২০১৬ সাল থেকেই দুবাইয়ের ব্র্যান্ড অ্যাম্বাসাডর তিনি। আর সেই উপলক্ষেই কিং খানের জন্মদিনে এই আয়োজন। প্রসঙ্গত, গতবছরও শাহরুখের জন্মদিনে আলোকসজ্জা ও ফোয়ারায় সেজে উঠেছিল বুর্জ খলিফা। এবারও তার অন্যথা হল না। দুবাইয়ের ডাকসাইটে ব্যবসায়ী মহম্মদ আলাবার, যিনি কিনা আদতে বুর্জ খলিফার মালিক, তিনি শাহরুখের বেজায় ঘনিষ্ঠ বন্ধু। আর বন্ধু-অভিনেতাকে সম্মান জানাতেই তাঁর এই অভিনব উদ্যোগ। শাহরুখের জন্মদিনে প্রতিবার এভাবেই শুভেচ্ছা জানান তিনি।

[আরও পড়ুন: দীর্ঘদিনের রীতিতে ছেদ পড়ল শাহরুখের, জন্মদিনে দূরেই রইলেন এই বিশেষ কাজ থেকে]

গতবছর অবশ্য সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও শেয়ার করে ধন্যবাদ জানিয়েছিলেন কিং খান। তবে এবার শুভেচ্ছা, উদযাপন, জনসমক্ষ থেকে নিজেকে দূরেই রেখেছেন। কারণ, বিগত এক মাস ধরেই ছেলে আরিয়ান খানের মাদককাণ্ড নিয়ে সমালোচনার শিকার হতে হয়েছে তাঁকে। সম্ভবত সেই কারণেই জন্মদিনে নেটমাধ্যমে দেখা পাওয়া গেল না শাহরুখের।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Burj khalifa lights up to mark srks 56th birthday watch video