scorecardresearch

বড় খবর

মাসিক ২৫ লক্ষ বেতনে বউ! ‘গরম মশালা’ নায়িকাকে কুৎসিত প্রস্তাব নামী ব্যবসায়ীর

কোন জনপ্রিয় ব্যবসায়ী এমন বিশ্রী প্রস্তাব দিলেন নায়িকাকে?

Nitu Chandra, Businessman offered Nitu Chandra, actress Nitu chandra, নীতু চন্দ্রা, অভিনেত্রী নীতু চন্দ্রাকে অশ্লীল প্রস্তাব, বলিউড অভিনেত্রী নীতু চন্দ্রা, Nitu Chandra Films, bengali news today
কষ্টের কথা শোনালেন অভিনেত্রী নীতু চন্দ্রা

“২৫ লক্ষ টাকা মাসমাইনে দেব, তার বিনিময়ে ঘরের বউ হয়ে থাকতে হবে..!” বলিউড অভিনেত্রী নীতু চন্দ্রাকে ‘কুৎসিত’ প্রস্তাব নামী ব্যবসায়ীর। যিনি কিনা হলিউড সিনেমাতেও অভিনয় করেছেন।

যিনি কিনা অক্ষয় কুমার, অনিল কাপুর থেকে শুরু করে বিনোদুনিয়ার একাধিক সুপারস্টারের বিপরীতে অভিনয় করেছেন। হলিউড ছবি ‘নেভার ব্যাক ডাউন’-এ, এমনকী জাতীয় পুরস্কারপ্রাপ্ত তারকারাও রয়েছেন সেই তালিকায়, বি-টাউনের সেই নায়িকাকেই এমন আজব প্রস্তাব দিয়ে বসেন এক জনপ্রিয় ব্যবসায়ী। আজকের বলিউডে কতটা স্ট্রাগলের মুখোমুখি হতে হচ্ছে নীতু চন্দ্রাকে? সেই কষ্টের কথা নিজেই ফাঁস করেছেন অভিনেত্রী।

বলিউডি এক সংবাদমাধ্যমের কাছে, ‘গরম মশালা’ খ্যাত নায়িকা জানান বলিউডে কীভাবে তাঁকে কোণঠাসা হয়ে হয়, এবং একের পর এক কাজ থেকে বাদ দিয়ে দেন প্রযোজকরা। বলেন, এক সফল অভিনেত্রীর ব্যর্থ হওয়ার কাহিনী-ই আমার গল্প।

হলিউড ছবি ‘নেভার ব্যাক ডাউন’-এ নীতু চন্দ্রা

[আরও পড়ুন: ‘সুশান্তকে গাঁজা খাইয়ে শেষ করেছেন?’ রিপোর্টারের সামনে মুখ-ই খুললেন না রিয়া, দেখুন]

বুকে একরাশ দুঃখ-কষ্ট নিয়ে নীতু জানান, “১৩ জন জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেতাদের সঙ্গে বড় ব্যানারে কাজ করেও আজ আমি ইন্ডাস্ট্রির কোথাও নেই!” হতাশায় পড়ে একাধিকবার আত্মহত্যা করার কথাও ভেবেছিলেন তিনি। সুশান্ত সিং রাজপুতের কথা স্মরণ করে নীতু প্রশ্ন ছোঁড়েন- “মৃত্যুর পর-ই কি লোকেদের কদর বাড়ে?”

জনপ্রিয় সেই ব্যবসায়ীর নামপ্রকাশে অনিচ্ছুক নীতু বলেন, ২৫ লক্ষ টাকা মাসমাইনের বিনিময়ে আমাকে ঘরের বউ করে রাখতে চেয়েছিলেন তিনি। অডিশন দিতে গিয়েও প্রত্যাখিত হতে হয় অভিনেত্রীকে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Businessman offered nitu chandra to become his salaried wife