scorecardresearch

‘আমার কাছে ভাই একজনই, সেটা শাহরুখ’, ভক্তকে মোক্ষম জবাব সলমনের

কিং খানকে নিয়ে কী বললেন ভাইজান?

Shah Rukh Khan, Salman Khan, সলমন খান, শাহরুখ খান, Bollywood, bengali news today
শাহরুখ খান, সলমন খান

“আমার কাছে ভাই একজনই। সেটা শাহরুখ খান (Shah Rukh Khan)”, কপিল শর্মার শোয়ে (The Kapil Sharma Show) গিয়ে বলছেন খোদ সলমন খান (Salman Khan)। প্রসঙ্গত, সলমন-শাহরুখের বন্ধুত্বের কথা ইন্ডাস্ট্রির অনেকেরই জানা। দু’জনেই একে-অপরের একাধিক ছবিতে অভিনয় করেছেন। দীর্ঘকাল ধরেই পেশাগত সম্পর্কের পাশাপাশি বন্ধুত্বও সমানতালে বজায় রেখেছেন সলমন-শাহরুখ। একে-অপরকে ভাই বলেও সম্বোধন করেন। দুই তারকার বন্ধুত্ব দেখে ইন্ডাস্ট্রির সকলেই বাহবা দেন। এবার ফের প্রকাশ্যে শাহরুখের গুণগান করলেন সলমন।

সম্প্রতি কপিল শর্মার শোয়ে ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’-এর প্রচারে গিয়েছিলেন সলমন। সেখানেই এক ভক্তের সঙ্গে কথা বলছিলেন। ওই ব্যক্তি সলমনকে জানান, তিনি একজন ছোটখাট অভিনেতা। তাঁকে থামিয়ে দিয়েই ভাইজান বলেন, “কোনও কাজই ছোটখাট হয় না। শাহরুখের সিনেমার ওই সংলাপটা মনে নেই আপনার?” এর প্রেক্ষিতে ওই অনুরাগী জানান, তিনি তো একজনেরই অন্ধ ভক্ত। তিনি সলমন ভাই। গোটা দেশে আমাদের কাছে একজনই ভাই। আর তাঁকেই ভাই বলে চিনি। বাকি কারও খোঁজ তিনি রাখেন না।

[আরও পড়ুন: KBC 13: বাদশাহকে ‘কুল ডুড’ বললেন অমিতাভ! খুশিতে আত্মহারা ব়্যাপার]

অনুরাগীর মুখে এমন কথা শুনে এরপরই পাল্টা দেন সলমন। প্রশ্ন ছোঁড়েন, “কিন্তু শাহরুখ তো আমার ভাই। আর ভাইয়ের ভাইকে আপনি কী বলবেন?” এরপরই ওই ব্যক্তির উত্তর, “ভাই-ই বলব।” যা শুনে সলমন বলেন, “হ্যাঁ, এটা সবসময়ে মনে রেখো।”

প্রসঙ্গত, প্রোমোদতরীতে মাদককাণ্ডের জেরে আরিয়ান খান যখন গ্রেপ্তার হয়েছিলেন, তখনও হাজারও ব্যস্ততার মাঝে সেই রাতে মন্নতে গিয়ে শাহরুখ-গৌরীর সঙ্গে দেখা করে এসেছিলেন ভাইজান। শুধু তাই নয়, পাশে থাকার আশ্বাসও দিয়েছিলেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: But shah rukh khan is my brother says salman khan