scorecardresearch

বড় খবর

Byomkesh Bakshi: শুটিং ফ্লোরে আসছে ‘ব্যোমকেশ গোত্র’, হয়ে গেল মহরৎ

ব্যোমকেশ ও সত্যবতীর চরিত্রে আবারও দেখা যাবে আবির-সোহিনী জুটিকে। তবে চমক রয়েছে অজিতের চরিত্রে। ঋত্বিক চক্রবর্তী নয়, ‘ব্যোমকেশ গোত্রে’ অজিত হচ্ছেন রাহুল বন্দ্যোপাধ্যায়।

Byomkesh Bakshi: শুটিং ফ্লোরে আসছে ‘ব্যোমকেশ গোত্র’, হয়ে গেল মহরৎ
ব্যোমকেশ সিরিজের পরের ছবি 'ব্যোমকেশ গোত্র' মুক্তি পাবে এই পুজোয়

কোনও গোয়েন্দা চরিত্রের পুজোয় রিলিজ না থাকলে বাঙালির দুর্গোৎসবটাই ফিকে হয়ে যায়, একথা বিলক্ষণ আঁচ করতে পারেন অরিন্দম শীল। তাই অন্যথা হয়নি এবারেও। ব্যোমকেশ সিরিজের পরের ছবি ‘ব্যোমকেশ গোত্র’ মুক্তি পাবে এই পুজোয়। ইতিমধ্যেই হয়ে গেল এই ছবির মহরৎ।

ব্যোমকেশ ও সত্যবতীর চরিত্রে আবারও দেখা যাবে আবির-সোহিনী জুটিকে। অঞ্জন দত্ত ব্যোমকেশ তৈরি করা ছেড়ে দিলেও, চুটিয়ে অভিনয় করবেন অরিন্দম শীলের ব্যোমকেশ। এছাড়াও ছবিতে রয়েছেন বৈশাখী মার্জিত,অঞ্জন দত্ত, হর্ষ ছায়া, প্রিয়াঙ্কা সরকার, সৌরসেনী মিত্র, অর্জুন চক্রবর্তী, বিবৃতি চট্টোপাধ্যায়, ইন্দ্রাশিস রায়, অনিন্দিতা বসু। তবে চমক রয়েছে অজিতের চরিত্রে। ঋত্বিক চক্রবর্তী নয়, ‘ব্যোমকেশ গোত্রে’ অজিত হচ্ছেন রাহুল বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন, কীভাবে ব্যোমকেশ গোত্র ছবির চিত্রনাট্য সাজিয়েছেন অরিন্দম শীল?

এদিন ভেঙ্কটেশের অফিসে হয়ে গেল ছবির মহরৎ। উপস্থিত ছিলেন পরিচালক সহ ছবির সমস্ত কলাকুশলীরা। পুজো শেষে সেই ছবি ট্যুইটও করেছেন তারা। ৬ জুন থেকে মুসৌরি এবং কলকাতায় হবে ছবির শুটিং।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Byomkesh bakshi gotro muhurut bengali arindam sil