কীভাবে ব্যোমকেশ গোত্র ছবির চিত্রনাট্য সাজিয়েছেন অরিন্দম শীল?

আবারও আবির-সোহিনী জুটি। আবারও ব্যোমকেশ। বদল শুধুমাত্র অজিতের চরিত্রে, ঋত্বিকের পরিবর্তে দেখা যাবে রাহুল বন্দ্যোপাধ্যায়কে। পুজোয় মুক্তি পাবে অরিন্দম শীলের ব্যোমকেশ গোত্র।

By: Kolkata  May 16, 2018, 6:28:00 PM

পুজোয় যে কয়েকটা বাংলা ছবির জন্য দর্শক অপেক্ষা করে তার মধ্যে অরিন্দম শীলের ব্যোমকেশ অন্যতম। বক্স অফিস বলছে এখনও পর্যন্ত তাঁর দর্শকদের নিরাশ করেননি পরিচালক। এবারও তিনি কোমর বেঁধেছেন নতুন ব্যোমকেশ সিরিজের জন্য। হর হর ব্যোমকেশ ও ব্যোমকেশ পর্বের সাফল্যের পর অরিন্দম শীলের পরের ছবি ব্যোমকেশ গোত্র।

জুনের ৬ তারিখে মুসৌরিতে শুরু হচ্ছে এই ছবি শুটিং। এ গল্পে বছর একুশের তরুণ সত্যকাম কলকাতায় ব্যোমকেশের বাড়িতে দেখা করতে আসে। নিজেকে এক প্রতিষ্ঠিত ব্যবসায়ীর ছেলে বলে পরিচয় দেন তিনি। ব্যোমকেশের কাছে গিয়ে তিনি বলেন, তাঁর প্রাণের আশঙ্কা রয়েছেন।

মুসৌরিতে ফিরে খুন হয়ে যান সত্যকাম। সত্যকামের হত্যা রহস্যের তদন্ত করতে শেষমেষ মুসৌরি পৌঁছন সত্যান্বেষী।

আরও পড়ুন, ফেলুদা-ব্যোমকেশে টানাটানি, আবিরের বদলে প্রদোষ মিত্রের ভূমিকায় যিশু সেনগুপ্ত?

এই ছবিতে সিনেমাটোগ্রাফার হিসেবে কাজ করেছেন শুভঙ্কর ভড়। আর অরিন্দম শীলের ছবি যখন, তাতে সঙ্গীত পরিচালক হিসেবে বিক্রম ঘোষ থাকবেন না তা কী করে সম্ভব! এ ছবিতেও আবহ ও সঙ্গীত পরিচালনার দায়িত্ব তাঁরই ওপর।

আরও পড়ুন, স্বাধীনতা দিবসেই মুক্তি পাচ্ছে কৌশিক গঙ্গোপাধ্যায় পরিচালিত দেব-শুভশ্রী অভিনীত ধূমকেতু?

ব্যোমকেশ গোত্রে আবির চট্টোপাধ্যায় ও সোহিনী সরকার তো থাকবেনই। তবে এবারের ব্যোমকেশে বড় চমক ঋত্বিকের পরিবর্তে অজিতের চরিত্রে দেখা যাবে রাহুল বন্দ্যোপাধ্যায়কে। এছাড়াও দেখা যাবে বৈশাখী মার্জিত,অঞ্জন দত্ত, হর্ষ ছায়া, প্রিয়াঙ্কা সরকার, সৌরসেনী মিত্র, অর্জুন চক্রবর্তী, বিবৃতি চট্টোপাধ্যায়, ইন্দ্রাশিস রায়, অনিন্দিতা বসুকে।

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Entertainment News in Bengali.


Title: কীভাবে ব্যোমকেশ গোত্রর চিত্রনাট্য সাজিয়েছেন অরিন্দম শীল?

Advertisement

Advertisement