scorecardresearch

বড় খবর

পুজোয় ‘ব্যোমকেশ গোত্র’, মুক্তি পেল টিজার

এবার পুজোয় একসঙ্গে মুক্তি পাবে ছটা বাংলা ছবি। ইতিমধ্যেই দামাম বেজে গিয়েছে তার। কারণ আবারও আবির-সোহিনী জুটি। আবারও ব্যোমকেশ। মুক্তি পেল ‘ব্যোমকেশ গোত্র’র টিজার।

পুজোয় ‘ব্যোমকেশ গোত্র’, মুক্তি পেল টিজার
ব্যোমকেশ সিরিজের পরের ছবি 'ব্যোমকেশ গোত্র' মুক্তি পাবে এই পুজোয়

এবার পুজোয় একসঙ্গে মুক্তি পাবে ছটা বাংলা ছবি। ইতিমধ্যেই দামামা বেজে গিয়েছে তার। কারণ আবারও আবির-সোহিনী জুটি। আবারও ব্যোমকেশ। মুক্তি পেল ‘ব্যোমকেশ গোত্র’র টিজার। বদল শুধুমাত্র অজিতের চরিত্রে, ঋত্বিকের পরিবর্তে দেখা যাবে রাহুল বন্দ্যোপাধ্যায়কে। পুজোয় মুক্তি পাবে অরিন্দম শীলের ‘ব্যোমকেশ গোত্র’।

শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের ‘রক্তের দাগ’ অবলম্বনে পরিচালক তৈরি করেছেন এই ছবি। তবে কলকাতার পরিবর্তে ছবির প্রেক্ষাপট মুসৌরি। জুনের ৬ তারিখে মুসৌরিতে শুরু হয়েছিল এই ছবির শুটিং। এ গল্পে বছর একুশের তরুণ সত্যকাম কলকাতায় ব্যোমকেশের বাড়িতে দেখা করতে আসে। নিজেকে এক প্রতিষ্ঠিত ব্যবসায়ীর ছেলে বলে পরিচয় দেন তিনি। ব্যোমকেশের কাছে গিয়ে তিনি বলেন, তাঁর প্রাণনাশের আশঙ্কা রয়েছে এবং তিনি চান মৃত্যুর পর তাঁর তদন্ত করুক সত্যান্বেষী। মুসৌরিতে ফিরে খুন হয়ে যান সত্যকাম। সত্যকামের হত্যা রহস্যের তদন্ত করতে শেষমেষ মুসৌরি পৌঁছন আবির।

আরও পড়ুন, ভাওয়াল সন্ন্যাসী রূপে যিশুকে দেখে মুগ্ধ দর্শক

এই ছবিতে সিনেমাটোগ্রাফার হিসেবে কাজ করেছেন শুভঙ্কর ভড়। আর অরিন্দম শীলের ছবি যখন, তাতে সঙ্গীত পরিচালক হিসেবে বিক্রম ঘোষ থাকবেন না তা কী করে সম্ভব! এ ছবিতেও আবহ ও সঙ্গীত পরিচালনার দায়িত্ব তাঁরই ওপর। আবির,সোহিনী ও রাহুল ছাড়া ব্যোমকেশ গোত্রে দেখা যাবে বৈশাখী মার্জিত,অঞ্জন দত্ত, হর্ষ ছায়া, প্রিয়াঙ্কা সরকার, সৌরসেনী মিত্র, অর্জুন চক্রবর্তী, বিবৃতি চট্টোপাধ্যায়, ইন্দ্রাশিস রায়, অনিন্দিতা বসুকে। সুতরাং, এই পুজোয় অপরিহার্য ব্যোমকেশ।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Byomkesh gotro teaser bengali arindam sil