‘বক্সি বাবু’র র‌্যাপটা এল কোথা থেকে, জানালেন অনির্বাণ

সিরিজে তো ব্যোমকেশ অ্যান্থেম রয়েছে। এক্কেবারে র‌্যাপ গাইলেন, ''এটা কিন্তু আমারই আইডিয়া ছিল। গানের কথাগুলোও আমারই লেখা'',বললেন পর্দার ব্যোমকেশ।

By: Kolkata  Updated: April 7, 2019, 06:19:55 PM

তিন তিনটে পর্ব পেরিয়ে চারে পা ব্যোমকেশ সিরিজের। মুখ্য চরিত্রে অর্থাৎ ব্যোমকেশ বক্সী অনির্বাণ ভট্টাচার্য। এবারের সিরিজ তৈরি হয়েছে শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের ‘ব্যোমকেশ ও অগ্নিবাণ’ গল্প নিয়ে। সৌমিক চট্টোপাধ্যায়ের পরিচালনায় সিরিজে অজিতের চরিত্রে রয়েছেন সুপ্রভাত।

ব্যোমকেশের ভূমিকায় নিজেকে আগেই প্রমাণ করেছেন অনির্বাণ ভট্টাচার্য। এদিন তাঁকে সামনে পেয়ে জিজ্ঞেস করার লোভ সামলানো গেল না, আপনি একই চরিত্র করতে করতে বোর হয়ে যান না? অনির্বাণের সপ্রতিভ উত্তর, ”যাই তো! আমি কেবল ভাবি দর্শকদের একঘেয়ে লাগে না”। তাহলে কাজটা করেন কেন? বললেন,”দর্শক আমায় ব্যোমকেশের ভূমিকায় পছন্দ করেছেন সেকারণেই। আর নিজের একঘেয়েমি কাটাতে অভিনয়ে বদল আনার চেষ্টা করি”।

byomkesh এবারের সিরিজ তৈরি হচ্ছে শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের ‘ব্যোমকেশ ও অগ্নিবাণ’ গল্প নিয়ে। ফোটো- এসভিএফ

এবারের সিরিজে তো ব্যোমকেশ অ্যান্থেম রয়েছে। এক্কেবারে র‌্যাপ গাইলেন, ”এটা কিন্তু আমারই আইডিয়া ছিল। গানের কথাগুলোও আমারই লেখা”,বললেন পর্দার ব্যোমকেশ। জনগণ কী বলছে? ”ভীষণ খারাপ বলেছে। অনেক কথা শুনতে হয়েছে এটার জন্য। কিন্তু আমি সবকিছুকেই একটু আলাদা করে দেখতে পছন্দ করি, সেকারণে এই ভাবনাটার কথা হইচইকে বলেছিলাম। ওরাও রাজি হয়ে গিয়েছিল”।

আরও পড়ুন, চলছে ব্যোমকেশের চতুর্থ পর্বের শুটিং, দেখুন

তাহলে পাকাপাকিভাবে গানটাকেও পাশে রাখছেন? ”দেখুন! আমি গান অনেকদিন ধরেই গাই, লিখি। নাটকের প্রয়োজনে করতে হয়। ফলে সবার কাছে নতুন মনে হলেও আমার আলাদা কোনও অনুভূতি হচ্ছে না। আর আমি মনে করি না দু’টো গান করে গায়ক তকমা পাওয়া যায়। ভিন্ন কোনও তাকমার দরকার নেই ,চাইও না। আপাতত অভিনয়ই ধ্যান-জ্ঞান”।

আগামী ১২ এপ্রিল থেকে হইচইয়ে স্ট্রিমিং শুরু হবে ব্যোমকেশ সিজন ফোরের। তারই আগে প্রস্তুতি চলছে সত্যান্বেষণের। তবে যতই অনির্বাণ বলুন, গানটার কিন্তু ভাইরাল সোশ্যালে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Byomkesh s4 streaming from 12th april91161

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং