scorecardresearch

বড় খবর

নুপূর শর্মার মন্তব্যে উত্তাল বাংলা! ‘ভয়ে’ শো বাতিল করলেন সিধু

পয়গম্বর-বিতর্কে হিংসায় উত্তাল রাজ্য।

Sidhu, Cactus Sidhu, Nupur Sharma, Nupur Sharma prophet remark, সিধু, ক্যাকটাস সিধু, নূপুর শর্মা, উত্তাল বাংলা, পয়গম্বর বিতর্ক, হজরত মহম্মদকে কী বলেছেন নূপুর শর্মা, bengali news today
উত্তার পরিস্থিতিতে শো বাতিল করলেন সিধু

নুপূর শর্মার (Nupur Sharma) মন্তব্য নিয়ে উত্তাল বাংলার বিভিন্ন অঞ্চল। একাধিক স্থানে বিক্ষিপ্ত বিক্ষোভ। যে জ্বলন্ত দৃশ্যে চোখের সামনে দেখে নিরাপত্তাহীনতায় ভুগছেন সাধারণ মানুষেরা। হাওড়া ও তৎ-সংলগ্ন অঞ্চলে পরিস্থিতি আরও সঙ্গীন। যার জেরে এবার ভয়ে শো বাতিল করলেন সিধু (Sidhu)।

পয়গম্বরকে নিয়ে বিতর্কিত মন্তব্যের জের। জ্বলছে গোটা দেশ। উত্তরপ্রদেশ, দিল্লি, ঝাড়খণ্ড থেকে শুরু করে দেশের বিভিন্ন রাজ্য প্রতিবাদে উত্তাল। বাংলাও বাদ যায়নি সেই আঁচ থেকে। ঘণ্টার পর ঘণ্টা ধরে রাস্তা অবরোধ, টায়ার জ্বালানো থেকে শুরু করে বোমাবাজি বাদ যাচ্ছে না কিছুই! একই চিত্র দেশের অন্যান্য রাজ্যগুলোতেও। বিশেষ করে বিজেপি শাসিত অঞ্চলগুলিতে। হাওড়া, মুর্শিদাবাদের মতো বিভিন্ন জায়গায় পরিস্থিতি বেগতিক। প্রতিবাদের আগুন জ্বলেছে পার্কসার্কাসেও। ঘণ্টার পর ঘণ্টা জাতীয় সড়ক অবরোধ। জমায়েতের জেরে ভুগতে হয়েছে বহু আমজনতাকে। যার জেরে ক্যাকটাস ফ্রন্টম্যান্ট সিধু শো বাতিল করতে বাধ্য হলেন।

[আরও পড়ুন: চড়ুইয়ের বারোটা বাজাতে কড়া সিদ্ধান্ত লালনের! ফুলঝুরির সঙ্গে সম্পর্ক কোন দিকে বাঁক নেবে?]

সোজাসাপ্টা ভাষায় সিধু বললেন, “রাজ্যের বর্তমান পরিস্থিতি মাথায় রেখে কলকাতা থেকে বসিরহাট এতটা রাস্তা যাওয়া ঠিক হবে না বলেই মনে হচ্ছে। সাধারণ নাগরিক হিসেবে পথে বেরিয়ে নিরাপত্তাহীনতায় ভুগব। তাই খুবই আবেগের টান ও প্রবল ইচ্ছে থাকা সত্ত্বেও বসিরহাট মিউজিক ফোরামের আয়োজিত বাস্কিং ইভেন্টে যোগ দিতে পারলাম না। মনটা তোমাদের সঙ্গেই রইল।”

গায়ক এও জানিয়েছেন যে, “যেসব এলাকার ওপর দিয়ে যাব, সেখানে যে অশান্তি হবে না, তার কোনও নিশ্চয়তা নেই। কোথায়, কখন অশান্তি হচ্ছে, তার কোনও ঠিকঠাক খবরও তো প্রশাসনের কাছে থাকছে না। সেটা সকলেই দেখতে পাচ্ছে। এসব দেখেই বসিরহাটে শো বাতিল করতে বাধ্য হলাম।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Cactus frontman sidhu cancelled show due to nupur sharma prophet remark row