অগাস্ট মাসে মিস করবেন না এই ৫টি ওয়েব সিরিজ

August Bengali Hindi web series: অগস্টের দ্বিতীয় ভাগে আসছে দারুণ কিছু বাংলা, হিন্দি ও ইংরেজি ওয়েব সিরিজ যা না দেখলেই নয়। 'সেক্রেড গেমস'-সহ এক ঝলকে তেমন পাঁচটি ওয়েব সিরিজ।

By: Kolkata  Updated: August 15, 2019, 06:18:53 PM

Bengali Hindi English web series in August: ‘সেক্রেড গেমস ২’ যে ১৫ অগাস্ট আসছে, সেটা আর নতুন করে খুব একটা বলার নেই ওয়েব দর্শকদের। এক বছর ধরে এই সিরিজের জন্য অপেক্ষায় রয়েছেন ভারতীয় দর্শক। হিন্দি, বাংলা ও ইংরিজি মিশিয়ে এই মাসে রয়েছে আরও ৪টি ওয়েব সিরিজ যেগুলো মিস না করাই ভাল।

প্রথমে বাংলা দিয়ে শুরু করা যাক। এই মাসে জিফাইভ ও হইচই নিয়ে আসছে দুটি বহু প্রতীক্ষিত ওয়েব সিরিজ। তার মধ্যে একটি পুরনো একটি সিরিজের সিকোয়েল যা আসতে চলেছে নতুন নামে। আর অন্যটি নিয়ে তো ইতিমধ্যেই ফুটবল-প্রিয় বাঙালির হৃদয়ে ঢেউ।

আরও পড়ুন: এই মাসেই ওয়েব সিরিজ ‘কৃশানু কৃশানু’, মুক্তি পেল ট্রেলার

কৃশানু কৃশানু

ইস্টবেঙ্গল-মোহনবাগান সমর্থকদের মধ্যে প্রায়ই গোল বাধে, মাঠে অথবা মাঠের বাইরে। কিন্তু দুই দলের সমর্থকরা একটি ব্যাপারে মিলেমিশে এক হয়ে যান এবং তা হল বাঙালির ফুটবল প্রেম। আগামী ২৯ অগস্ট থেকে জিফাইভ অ্যাপে স্ট্রিমিং শুরু হবে ‘কৃশানু কৃশানু’ ওয়েব সিরিজের। ভারতীয় মারাদোনা কৃশানু দে-কে নিয়ে তৈরি এই সিরিজে উঠে আসবে সত্তর ও আশির কলকাতা ময়দান। মুখ্য চরিত্রে রয়েছেন অনুরাগ উরহাম ও এলেনা কাজান। ইস্টবেঙ্গল ক্লাবের শতবর্ষে এর থেকে ভাল উপহার ইস্টবেঙ্গল সমর্থকদের কাছে আর কী-ই বা হতে পারে। তবে কৃশানু দে শুধু ইস্টবেঙ্গলের তো নন, কৃশানু দে সেই সমস্ত ফুটবলপ্রেমী মানুষের, যারা রোদে পুড়ে, জলে ভিজে, শেষ বাস বা ট্রেন মিস করে বাড়ি ফেরেন।

Krishanu Krishanu web series actor Anurag Urham কৃশানু দে-র ভূমিকায় অনুরাগ উরহাম। ছবি সৌজন্য: টিভিওয়ালা মিডিয়া

দ্য ভারডিক্ট: স্টেট ভার্সেস নানাবতী

ওয়েবে ক্রাইম থ্রিলার দেখতেই সবচেয়ে ভালবাসেন দর্শক। তাঁদের জন্য অল্ট বালাজি-র এই সিরিজটি আসছে আগামী ১৫ অগস্ট। গল্পটা চেনা। ইতিমধ্যেই মোদ্দা ব্যাপারটা জেনে ফেলেছেন তাঁরা, যাঁরা দেখেছিলেন অক্ষয়কুমার ও ইলিয়ানা ডিক্রুজ অভিনীত ছবি ‘রুস্তম’। কিন্তু এই সিরিজে ১৯৫৯ সালের সাড়া ফেলে দেওয়া নানাবতী কেসটির অনেক বিশদ তথ্য পাবেন দর্শক, যা বলিউড ছবিতে অতটা ভালভাবে পাওয়া যায়নি। শুধু তাই নয় অক্ষয়কুমারের ছবিটি ছিল ওই কেসের উপর ভিত্তি করে একটি গল্প আর অল্ট বালাজি-র এই সিরিজটি ঘোষিত ভাবেই ওই কেসের পুঙ্খানুপুঙ্খ বিবরণ নিয়ে তৈরি। মানব কল, সৌরভ শুক্লা, এলি আব্রামের মতো অভিনেতা-অভিনেত্রীরা রয়েছেন। তাই মিস করাটা ঠিক হবে না।

জাপানি ডল

গত বছর জাপানি খেলনা দেখে বাংলার ওয়েব দর্শক লুটোপুটি গিয়েছিলেন, এবার বাজারে আসছে ‘জাপানি ডল’। অর্থাৎ আসছে ‘জাপানি টয়’-এর সিকোয়েল। এই সিকোয়েলটি ‘জাপানি টয় ২’ নয়, ‘জাপানি ডল’ নামেই আসছে হইচই-তে। এই দ্বিতীয় সিজনে  ডিলডো কুমার কলকাতার বুকে খুলবে তার সেক্স টয় শপ। মধ্যবিত্ত বাঙালির সেক্স ট্যাবুর মুখে সপাটে চড় এই সিরিজ একটি ডার্ক কমেডি। যৌনতা নিয়ে ভণ্ডামির মুখোশ খুলে দেবে এই আরবান ফ্যান্টাসি সিরিজ। প্রধান চরিত্রে রাজদীপ গুপ্ত, ঈশা সাহা, কমলিকা বন্দ্যোপাধ্যায় ও অন্যান্যরা। ট্রেলার ইতিমধ্যেই হিট, এখন অপেক্ষা স্ট্রিমিংয়ের। এই সিরিজও আসছে ১৫ অগস্ট।

Japani Doll Hoichoi series poster ‘জাপানি ডল’-এর পোস্টার। হইচই-এর ফেসবুক পেজ থেকে

কার্নিভাল রো

অ্যামাজন প্রাইমের এই নতুন সিরিজটি না দেখলেই নয়। প্রথমত এটি একটি রহস্য রোমাঞ্চ ফ্যান্টাসি সিরিজ। দ্বিতীয়ত মুখ্য চরিত্রে রয়েছেন অরল্যান্ডো ব্লুম ও কারা ডেলভিনিয়েনে। এই সিরিজটির দিকে তাকিয়ে সারা পৃথিবীর দর্শক। আগামী ৩০ অগাস্ট থেকে স্ট্রিমিং শুরু হবে। পোস্টারটি তো চমৎকার বটেই, ট্রেলারটি এক ঝলক দেখলেই বোঝা যাবে কী জমকালো হতে চলেছে এই সিরিজ। যাঁরা হ্যারি পটারের ডাই হার্ড ফ্যান, তাঁরা তো দেখবেনই আবার যাঁরা ভিক্টোরিয়ান ফিকশন পছন্দ করেন, তাঁদেরও ভাল লাগবে।

সেক্রেড গেমস

এই সিরিজটি যে দেখতে হবে সেটা নিয়ে আর নতুন করে বলার কিছু নেই। বহু-প্রতীক্ষিত এই দ্বিতীয় সিজনে গায়তোন্ডে-র গুরু ও তৃতীয় ‘বাপ’ রয়েছেন ফোকাসে, যে চরিত্রে অভিনয় করেছেন পঙ্কজ ত্রিপাঠী। এছাড়া গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন কালকি কোয়েচলিন ও রণবীর শোরে। ট্রেলার ইতিমধ্যে ভাইরাল। ১৫ অগস্ট মধ্যরাত থেকেই শুরু হয়েছে স্ট্রিমিং এবং যা অনুমান করা গিয়েছিল, দর্শকদের একেবারেই আশাহত করেনি এই সিরিজ। পড়ে নিতে পারেন সেক্রেড গেমস ২-এর ইন্ডিয়ান এক্সপ্রেসের রিভিউ এই লিঙ্কে ক্লিক করে।

Sacred Games 2 সেক্রেড গেমস ২-এর পোস্টার

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Carnival row sacred games 2 krishanu krishanu japani doll the verdict state vs nanavati web series

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং