সেক্রেড গেমস টু: সপ্তাহান্তের ছুটির জন্য এক্কেবারে পারফেক্ট

সেক্রেড গেমসের টু-এর প্রথম দুটো পর্ব দেখার পর বলা যায়, সপ্তাহান্তটা আপনি নেটফ্লিক্সের এই নতুন ওসেব সিরিজ দেখেই কাটাতে পারেন। নওয়াজের এই সিরিজ বাড়িতেই শান্তিতে দেখে নিন।

By: Sampada Sharma Mumbai  Updated: August 16, 2019, 08:03:25 AM

সেক্রেড গেমসের প্রথম সিজন ভারতীয় ওয়েব সিরিজের বেঞ্চমার্ক তৈরি করেছে। আন্তর্জাতিক শোয়ের বিচারে ভারতীয় দর্শক আগে কখনও এত ভাল ওয়েব কনটেন্ট ডিজিটাল প্ল্যাটফর্মে দেখেনি। বেশিরভাগ সিরিজই তুলনা করা হচ্ছে সেক্রেড গেমসের সঙ্গে। সুতরাং, সিরিজটি দেখার ঝোঁকও ক্রমাগত বাড়ছে এবং এটা দেখে ভাল লাগছে যে এই সিজনে সেই প্রতিটা উপাদান রয়েছে যার থেকে একটি সিরিজ সঙ্গে সঙ্গে হিট হতে পারে।

প্রথম সিজন শেষ হয়েছিল উত্তেজনা নিয়ে, মাত্র ১৩ দিনের মধ্যে সরতাজ সিংয়ের কাছে মুম্বই শহরকে রক্ষা করার চ্যালেঞ্জ ছিল। এবারের সিজন শুরু হয়েছে ঠিক একই পয়েন্ট থেকে। পাশাপাশি দুটো টাইমলাইন দেখানো হবে সিরিজে, যেখানে একটিতে এখন গুরুজির খোঁজ করছেন সরতাজ। অপরদিকে আসন্ন পরমাণু বিস্ফোরণের সমাধান সূত্র ও জেল পালানো গাইতোণ্ডের খোঁজও শুরু।

আরও পড়ুন, নেতাজির অন্তর্ধান রহস্য, রইল ‘গুমনামি’-র ঝলক

সরতাজ হিসাবে সইফ আলি খান তদন্তের জন্য নতুন দল পেয়েছেন, যদিও এবারে কেতকর নেই। নওয়াজউদ্দিন সিদ্দিকি অর্থাৎ গাইতোণ্ডে এবারের যে অবিশ্বাস্য ক্যারিশ্মা নিয়ে পর্দায় এসেছেন তা আপনাকে বাকরুদ্ধ করবেই। সামাজিক ও রাজনৈতিক ইস্যু নিয়ে এবারের খেলেছেন পরিচালক। তবে এই প্রথমবার বিতর্ক উস্কে দিয়েছেন তা নয়।

সেক্রেড গেমসের এই সিজনের চিত্রনাট্য লিখেছেন বরুণ গ্রোভার, ধ্রুব নারাং, নিহিত ভাবে এবং পূজা তলানি। পরিচালনায় ছিলেন অনুরাগ কাশ্যপ এবং নীরজ ঘেওয়ান। বিক্রম্যাদিত্য মোতওয়ানের পরিবর্তে এই সিজনে এসেছেন নীরজ। তবে এটা দেখে স্বস্তি হবে শোয়ের ব্যাকরণ কোনভাবেই বদলে যায়নি। যে বিষয় নিয়ে সিরিজে কাজ হয়েছে সেটা ভারতে এখনও নতুন। বিভিন্ন স্টোরিলাইনে খুব সুন্দরভাবে তা দৃশ্যায়িত করছে এই সিরিজ।

আরও পড়ুন, ‘মিশন মঙ্গল’-এর শুরুটা জোরদার হবে, এমনই ইঙ্গিত দিচ্ছে বক্স অফিস

সেক্রেড গেমসের টু-এর প্রথম দুটো পর্ব দেখার পর বলা যায়, সপ্তাহান্তটা আপনি নেটফ্লিক্সের এই নতুন ওয়েব সিরিজ দেখেই কাটাতে পারেন। নওয়াজের এই সিরিজ বাড়িতেই শান্তিতে দেখে নিন।

Read the full story in English 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Sacred games season 2 set a benchmark for indian web series

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement