বড় খবর

সেলিব্রিটি টিকটক: তাক লাগিয়ে দিচ্ছেন সইফ পুত্র ইব্রাহিম

সম্প্রতি নিজের টিকটক ভিডিওয়, হেরা ফেরি ছবির একটি দৃশ্যে অভিনয় করেছেন ইব্রাহিম। রাজু (অক্ষয় কুমার) এবং বাবু ভাইয়া (পরেশ রাওয়াল) দুটি চরিত্রেই অভিনয় করেছেন তিনি।

টিকটকে নিজের অভিনয় ক্ষমতা দেখাচ্ছেন ইব্রাহিম। ফোটো- ইব্রাহিমের টিকটক

ইব্রাহিম আলি খান, সইফ আলি খান ও অমৃতা সিংয়ের ছেলে। অভিনয়ে ডেবিউ না করলেও তাঁর টিকটক প্রোফাইল দেখে দিব্যি বোঝা যাচ্ছে অভিনয়টা ছেলের রক্তে। ভবিষ্যতে সিনেমার দুনিয়ায় তাঁর কেরিয়ার বেশ উজ্জ্বল।

সম্প্রতি নিজের টিকটক ভিডিওয়, হেরা ফেরি ছবির একটি দৃশ্যে অভিনয় করেছেন ইব্রাহিম। রাজু (অক্ষয় কুমার) এবং বাবুরাও গণপতরাও আপ্তে ওরফে বাবু ভাইয়া (পরেশ রাওয়াল) দুটি চরিত্রেই অভিনয় করেছেন তিনি।

ইব্রাহিম আলি খানের মজার ভিডিও আপনাকে আনন্দ দেবে।

@iakpataudi##heraphiri ##bestfilm ##quarantine♬ original sound – elvish__yadav

আরও পড়ুন, অসুস্থ ইরফান, ভর্তি মুম্বইয়ের হাসপাতালে

এর আগে, মা অমৃতা সিং ও বোন সারা আলি খানের সঙ্গে একটি ভিডিও শেয়ার করেছেন ইব্রাহিম। তিনজনেই টিকটক চ্যালেঞ্জ নিয়েছিলেন। কে বেশি মজাদার, বুঝুন! এখানেই শেষ নয় স্কুলে কে বেশি নম্বর পেতেন সারা না ইব্রাহিম, তাই নিয়েও মজা করেছেন দুজনে।

@iakpataudiNot so sure about sara in the end….♬ Parent Challenge – madisonsettle5

আরও পড়ুন, আশির দশকে ঝড় তুলেছিলেন বাংলা ছবিতে! অভিনয়ে ফিরতে পারেন আলপনা

হরিয়ানার ছেলের চরিত্রে অভিনয় করে নিজের প্রথম ভিডিও পোস্ট করেছিলেন ইব্রাহিম। সেখানেও ডবল রোলে অভিনয় করে ফ্যানেদের মজা দিয়েছেন তিনি, সঙ্গে যদিও অভিনয় ক্ষমতাও দেখিয়েছেন।

@iakpataudi♬ original sound – Shamshad Pasha

কেবলমাত্র তিনটে ভিডিওতেই বিশাল সংখ্যক ফলোয়ার পেয়ে গিয়েছেন ইব্রাহিম। ইনস্টাগ্রামেও পতৌদি জুনিয়রের ফ্যান ফলোয়িং খুব একটা কম নয়। সইফ নিজে মনে করেন তাঁর ছেলে ”চার্মিং”। হিন্দুস্থান টাইমস একটি সাক্ষাৎকারে সইফকে জিজ্ঞেস করে ইব্রাহিম ভবিষ্যতে অভিনয়ে আসবেন কিনা, উত্তরে সইফ বলেছিলেন, ”ওর নিশ্চয়ই আসা উচিৎ। দেখতে সুন্দর, এমনকী আমার থেকে ভাল দেখতে। ভীষণ চার্মিং। তবে এখনও ও ছোট, প্রথমে ইউনিভার্সিটি যাক, তারপরে অবশ্যই যা করতে চাইবে তাতেই পাশে থাকব।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Read the full story in English 

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Celebrities on tiktok best videos of ibrahim ali khan

Next Story
মুম্বই পুলিশ ফাউন্ডেশনে ২ কোটি টাকা অর্থসাহায্য অক্ষয়ের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com