বড় খবর

দক্ষিণেশ্বরে পুজো দিতে বলিউড সেলেবদের ভিড়, মা কালীর পুজো দিলেন সোনু নিগম, কাজলরা

নিষ্ঠা সহকারে মা ভরতারিণীর পুজো করলেন তারকারা। ফেরার আগে কমিটির দপ্তরে সময় কাটান সোনু নিগম।

Sonu Nigam, Kajal Aggarwal, bollywood, Kolkata news, bengali news today, কাজল আগরওয়াল, সোনু নিগম
দক্ষিণেশ্বরে পুজো দিলেন সোনু নিগম, কাজল আগরওয়াল

কলকাতা তাঁদের কাছে আবেগ। যতবারই শহর তিলোত্তমায় শ্যুটিং কিংবা শোয়ের কাজে এসেছেন অনুরাগীদের মন মাতানোর পাশাপাশি বাঙালিয়ানার আমেজেও ডুবেছেন। এবার দক্ষিণেশ্বর মন্দিরে ভিড় জমালেন বলিউড তারাকারা। দিন কয়েক আগেই এখানে পুজো দিয়ে গিয়েছিলেন মল্লিকা শেরাওয়াত। এবার দক্ষিণেশ্বর (Dakshineswar temple) দর্শনে এলেন ‘সিংঘম’ সুন্দরী কাজল আগরওয়াল (Kajal Aggarwal) এবং সোনু নিগম (Sonu Nigam)। নিষ্ঠা সহকারে মা ভরতারিণীর পুজো করলেন বলিউড তারকারা।

না, সোনু এবং কাজল আগরওয়াল অবশ্য একসঙ্গে পুজো দিতে আসেননি। দু’জনেই আলাদা আলাদা পুজো দিয়েছেন। তবে একইদিনে। এই মুহূর্তে কলকাতায় ‘উমা’র শ্যুটিংয়ে ব্যস্ত দক্ষিণী অভিনেত্রী। আর সেই শিডিউল খানিক শিথিল হতেই সপরিবারে দক্ষিণেশ্বরে গিয়ে পৌঁছেছিলেন। সেই ছবিও নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী। পাশে দেখা গিয়েছে স্বামী গৌতম কিচলু-সহ তাঁর বাবা-মাকেও। গৌতমও মা কালীর পায়ের জবা ফুল ও প্রসাদের ছবি শেয়ার করে, লিখেছেন- “মায়ের পায়ে দেওয়া একটি প্রস্ফুটিত জবার থেকে সুন্দর আর কী-ই বা হতে পারে?”

[আরও পড়ুন: ‘সুখবর’ দিলেন নেহা ধুপিয়া, দ্বিতীয়বার মা হতে চলেছেন অভিনেত্রী]

অন্যদিকে, রবিবারই দক্ষিণেশ্বর মন্দির কমিটির সঙ্গে যোগাযোগ করেছিলেন সোনু নিগম। মায়ের পুজো দেওয়ার ইচ্ছেপ্রকাশ করেছিলেন। অতিমারী আবহে কলকাতায় এসে কাজের ফাঁকে মায়ের দর্শন করে গেলেন। তবে পুরোটাই কোভিড বিধি মেনে। এপ্রসঙ্গে কমিটির অন্যতম কর্মকতা কুশল চৌধুরি জানিয়েছেন, কোভিড সুরক্ষাবিধি মেনেই মায়ের সামনে দাঁড়িয়ে পুজো দেন বলিউড গায়ক। ফেরার আগে কমিটির দপ্তরে সময় কাটান। উপস্থিত সকলের সঙ্গে আলাপ করেন। প্রসাদ নিয়ে যান। তবে তারকাদের জন্য মন্দির চত্বরে কোনও ভিড় জমেনি। কারণ, তাঁদের আসার কথা কেউ জানতেনই না।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Celebs sonu nigam kajal aggarwal offers puja at dakshineswar temple

Next Story
ভোররাতে মুম্বইয়ের রাস্তায় খারাপ গাড়ি, মিকার জন্য ছুটে এলেন শয়ে শয়ে মানুষ, দেখুন ভিডিওMika Singh, Bollywood, Mumbai Rain, bengali news today, মিকা সিং
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com