বড় খবর

‘সুখবর’ দিলেন নেহা ধুপিয়া, দ্বিতীয়বার মা হতে চলেছেন অভিনেত্রী

নেহা-অঙ্গদের সংসারে নতুন সদস্য আসার খবরে শুভেচ্ছা জোয়ারে ভাসালেন বলিউড তারকারা।

Neha Dhupia, Angad Bedi, bollywood, Neha Dhupia second pregnancy, bengali news today, নেহা ধুপিয়া
ফের মা হচ্ছেন নেহা ধুপিয়া

ফের সুখবর শোনালেন নেহা ধুপিয়া (Neha Dhupia)। তাঁর তিনজনের সংসারে আসতে চলেছে নয়া অতিথি। অর্থাৎ, খুব শিগগিরিই দ্বিতীয় সন্তানের অভিভাবক হতে চলেছেন নেহা ধুপিয়া এবং অঙ্গদ বেদি (Angad Bedi)। সোমবার সকালেই ইনস্টাগ্রামে অনুরাগীদের উদ্দেশে তাঁদের দ্বিতীয় সন্তানের কথা ঘোষণা করেন বলিউডের তারকা দম্পতি।

২০১৮ সালে গুরুদ্বারে ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব এবং আত্মীয় স্বজনদের উপস্থিতিতে সাত পাকে বাঁধা পড়েন নেহা ধুপিয়া এবং অঙ্গদ বেদি। সেই সময়েই গর্ভবতী ছিলেন তিনি। বিয়ের মাস ছয়েক বাদে অভিনেত্রীর কোল আলো করে জন্ম নেয় তাঁদের প্রথম সন্তান মেহের বেদি। এযাবৎকাল কন্যাসন্তানের মুখ প্রকাশ্যে আনেননি নেহা-অঙ্গদ। এবার বছর তিনেক বাদে ফের একবার মা হওয়ার খবর শোনালেন নায়িকা।

[আরও পড়ুন: সোনু সুদের সঙ্গে দেখা করতে ১২০০ কিমি. সাইকেল চালিয়ে এলেন ভক্ত! দেখুন ভিডিও]

সোমবার ইনস্টাগ্রামে পোস্ট করা ছবিতে নেহার বেবি বাম্প সুস্পষ্ট। পাশেই হাসিমুখে দাঁড়িয়ে পোজ দিয়েছেন স্বামী অঙ্গদ। হাত নেহার বেবি বাম্পে। তাঁর কোলে মেয়ে মেহের। সে আবার নিচু হয়ে মায়ের বেবি বাম্প দেখছে। আর হাসিখুশি মুহূর্তের ছবি পোস্ট করেই অভিনেত্রীর ঘোষণা, “নতুন হোম প্রোডাকশন আসছে। বাহেগুরুর আশীর্বাদ করুন।” অভিনেত্রী অবশ্য ক্যাপশনে এও উল্লেখ করে দিয়েছেন যে, “ছবির ক্যাপশন কী দেব, সেটা ভাবতেই আমাদের দু দিন লেগে গিয়েছে। তারপরই সবচেয়ে সুন্দর ভাবনাটা মাথায় এল। ধন্যবাদ ঈশ্বর।”

নেহা-অঙ্গদের সংসারে নতুন সদস্য আসার খবরে শুভেচ্ছা জানিয়েছেন সানিয়া মির্জা, সোফি চৌধুরি, হর্ষদীপ কৌর থেকে শুরু করে বলিউডের আরও অনেক তারকাই।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Neha dhupia angad bedi announce second pregnancy

Next Story
‘ভারতের টম হ্যাঙ্কস আমির খান!’ লগান দেখে প্রশংসায় ভরিয়েছিলেন হলিউডের টনি স্টার্ক
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com