বাড়িতে বসে মাত্র ৯৯ টাকায় দেখা যাবে ‘সিজনস গ্রিটিংস’

Season's Greetings: কলকাতায় হয়েছে শ্যুটিং, সেলিনা জেটলি ও লিলেট দুবে অভিনীত রাম কমল মুখোপাধ্যায়ের ছবি 'সিজনস গ্রিটিংস' আসছে দিওয়ালির পরেই। কীভাবে দেখা যাবে এই ছবি, রইল তার খোঁজ।

By: Kolkata  Published: September 10, 2019, 9:02:22 PM

Season’s Greetings in Zee5: পরিচালক রাম কমল মুখোপাধ্যায় ‘কেকওয়াক’-এর পরে নিয়ে আসতে চলেছেন আর একটি কামব্যাক ছবি যেখানে পর্দায় ফিরবেন প্রাক্তন বিশ্বসুন্দরী সেলিনা জেটলি। বিয়ে, সন্তান ও সংসার সামলাতে বেশ কিছু বছর অভিনয় থেকে দূরে ছিলেন মডেল-অভিনেত্রী। ঋতুপর্ণ ঘোষের প্রতি রাম কমল মুখোপাধ্যায়ের শ্রদ্ধার্ঘ ‘সিজনস গ্রিটিংস: আ ট্রিবিউট টু ঋতুপর্ণ ঘোষ’-এ ফিরছেন তারকা এবং এই ছবি দেখতে পাবেন দর্শক বাড়িতে বসেই।

ছবির বেশিরভাগ অংশের শ্যুটিং হয়েছে কলকাতায়। সেলিনা ছাড়াও প্রধান ভূমিকায় রয়েছেন দেশের অন্যতম সেরা অভিনেত্রী লিলেট দুবে। এই ছবি দিয়েই অভিনয় জগতে পা রাখতে চলেছেন রূপান্তরিত অভিনেত্রী শ্রী ঘটক। প্রয়াত ঋতুপর্ণ ঘোষ সমপ্রেম ও সমলিঙ্গের সম্পর্ক নিয়ে অত্যন্ত সরব ছিলেন। সমলিঙ্গের সম্পর্ক নিয়ে এদেশের সর্বোচ্চ আদালতের রায় তিনি দেখে যেতে পারেননি। তাই এলজিবিটিকিউ আন্দোলনের সহমর্মী রাম কমল মুখোপাধ্যায় এই ছবির মাধ্যমেই স্মরণ করতে চান প্রয়াত পরিচালককে। পাশাপাশি সাধারণ মানুষের কাছে পৌঁছে দিতে চান এই ইস্যুটির প্রাসঙ্গিকতা।

আরও পড়ুন: ‘সাঁঝবাতি’-র পর নতুন ছবিতে দেব

ইতিমধ্যেই এই ছবির সঙ্গে যুক্ত হয়েছে রাষ্ট্রসঙ্ঘের ফ্রি অ্যান্ড ইকুয়াল ক্যাম্পেন। এই প্রথম কোনও ভারতীয় ছবির সঙ্গে আনুষ্ঠানিকভাবে যুক্ত হল রাষ্ট্রসঙ্ঘ। ৪৭ মিনিটের এই ছবিটি দেখা যাবে বাড়িতে বসেই এবং মাত্র ৯৯ টাকা খরচ করে। দিওয়ালি-র পরেই জিফাইভ অ্যাপে আসছে এই ছবি এবং ওই অ্যাপের বার্ষিক সাবস্ক্রিপশনের খরচ মাত্র ৯৯ টাকা। ওই টাকায় শুধুমাত্র সিজনস গ্রিটিংস নয়, দর্শক জিফাইভ-এর সমস্ত ওয়েব সিরিজ ও অন্যান্য শো দেখতে পাবেন এক বছরের জন্য।

Aritra Das, Tarun Katiyal and Shailendra Kumar বাঁদিক থেকে অরিত্র দাস, তরুণ কাটিয়ালের সঙ্গে অরিত্র ও ডানদিকে শৈলেন্দ্র কুমার।

স্বাধীন প্রযোজক ও পরিচালকদের পাশে দাঁড়ানোর জন্য প্রযোজক অরিত্র দাস ও শৈলেন্দ্র কুমার সাধুবাদ জানালেন জিফাইভ এবং ওই প্ল্যাটফর্মের কর্ণধার তরুণ কাটিয়ালকে। অরিত্র বলেন, ”তরুণ কাটিয়াল এবং জিফাইভের মতো প্ল্যাটফর্মের খুব প্রয়োজন আমাদের মতো ইন্ডিপেন্ডেন্ট মেকারদের। ওঁরা ভালো মানের কনটেন্টকে গুরুত্ব দেন এবং ওঁদের এই অ্যাপ্রোচ আমাদের অনুপ্রেরণা জোগায়। ওটিটি প্ল্যাটফর্মের থেকে এই সহযোগিতাটুকু পেলে আমরা ভবিষ্যতে আরও ভালো কনটেন্ট পৌঁছে দিতে পারি দর্শকের কাছে।”

গত ৩১ অগাস্ট, প্রয়াত ঋতুপর্ণ ঘোষের ৫৬তম জন্মবার্ষিকীতে ছবির পোস্টারটি আনুষ্ঠানিকভাবে প্রকাশ করেন বলিউড কিংবদন্তি অমিতাভ বচ্চন। পাশাপাশি এই ছবির কলাকুশলীদের শুভেচ্ছাও জানান তিনি। এই ছবিতে প্লেব্যাক করেই পেশাদার সঙ্গীতের জগতে পা রাখছেন কুমার শানুর ছেলে জান কুমার শানু। তাই ‘সিজনস গ্রিটিংস: আ ট্রিবিউট টু ঋতুপর্ণ ঘোষ’ নিঃসন্দেহে একটি প্রতীক্ষিত ছবি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Celina jaitly lillette dubey starrer ram kamal mukherjees seasons greetings in zee5

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং