scorecardresearch

বড় খবর

সেলিনার কামব্যাক ছবি ‘সিজনস গ্রিটিংস’ মুক্তি পেল অনলাইন, রইল ট্রেলার

Celina Jaitly: বিয়ের পরে বিদেশে চলে গিয়েছিলেন সেলিনা। তিন সন্তানের মা, প্রাক্তন মিস ইন্ডিয়া ফিরলেন রাম কমল মুখোপাধ্যায় পরিচালিত ছবিতে।

Celina Jaitly's comeback film Ram Kamal Mukherjee's Season's Greetings streaming now on Zee5
সেলিনা জেটলি। ছবি সৌজন্য: অ্যাসরটেড মোশন পিকচার্স

প্রাক্তন মিস ইন্ডিয়া সেলিনা জেটলির অভিনয়ের কেরিয়ার যদিও বলিউডে তবু কলকাতা এবং ঋতুপর্ণ ঘোষের সঙ্গে তাঁর নিবিড় যোগাযোগ ছিল। বাঙালির সেই প্রিয় পরিচালকের প্রতি শ্রদ্ধার্ঘ, রাম কমল মুখোপাধ্যায়ের ছবি ‘সিজনস গ্রিটিংস’-দিয়েই আবার পর্দায় ফিরলেন সেলিনা। লকডাউনে ঘরে বসেই দেখতে পাবেন দর্শক এই ছবি জিফাইভ অ্যাপে। ১৫ এপ্রিল থেকেই শুরু হল এই ছবির স্ট্রিমিং। তার আগের দিন, অর্থাৎ পয়লা বৈশাখ ১৪২৭-এ মুক্তি পেয়েছে সেই ছবির ট্রেলার।

মা ও মেয়ের এই গল্পে সেলিনা জেটলির মায়ের ভূমিকায় রয়েছেন বিখ্যাত বলিউড অভিনেত্রী ও এদেশে ইংলিশ থিয়েটারের অন্যতম পুরোধা লিলেট দুবে। আর এই ছবি দিয়েই অভিনয় জীবনের সূচনা করতে চলেছেন আজহার খান ও শ্রী ঘটক। রাম কমল মুখোপাধ্যায়ের এই ছবি ঋতুপর্ণ ঘোষের প্রতি একটি শ্রদ্ধার্ঘ এবং ছবির পুরো শুটিংটাই হয়েছে কলকাতায়।

আরও পড়ুন: হোক না নতুন শুরু, লকডাউন তো আর মনের হয় না

বিয়ের পরে দেশ ছেড়েছেন সেলিনা, ৩ সন্তানের মা তিনি এখন। সম্পূর্ণ ভিন্ন একটি জীবনযাত্রা থেকে তাঁর পর্দায় প্রত্যাবর্তন ঘটল এমন একটি ছবিতে যার পরতে পরতে লেগে রয়েছে তাঁর প্রিয় শহর কলকাতা। ”জিফাইভ ও রাম কমল মুখোপাধ্যায়কে ধন্যবাদ এমন একটি অসাধারণ ছবি উপহার দেওয়ার জন্য। রাম কমল যেভাবে গল্প বলেন পর্দায়, তার উপর আমার সম্পূর্ণ ভরসা ছিলই। আমাদের সকলের কাছেই এই ছবিটা খুব স্পেশাল”, বলেন সেলিনা, ”আমি নিশ্চিত ঋতুদা যেখানেই থাকুন, আমাদের এই শ্রদ্ধার্ঘ দেখে খুশিই হবেন।” দেখে নিতে পারেন ছবির ট্রেলারটি নীচের লিঙ্কে ক্লিক করে–

আরও পড়ুন, করোনাজয়ীদের সাক্ষাৎকার নিলেন কার্তিক, উঠে এল অজানা তথ্য

এই ছবি মুক্তির আগে নানা ধরনের প্রচার পরিকল্পনা ছিল প্রযোজকদের। কিন্তু হঠাৎ এই করোনা বিপর্যয়ে কোনও পরিকল্পনাই আর কার্যকর হল না। শুধু তাই নয়, ছবি মুক্তির ঠিক আগে মুম্বইতে একটি বড়সড় প্রিমিয়ার ইভেন্টেরও পরিকল্পনা ছিল প্রযোজকদের। অ্যাসরটেড মোশন পিকচার্স ও এসএসওয়ান এন্টারটেনমেন্টের পক্ষ থেকে অরিত্র দাস ও শৈলেন্দ্র কুমার এই ছবির যুগ্ম প্রযোজক। লকডাউনের মধ্যেও এই ছবি মানুষের কাছে পৌঁছে দিতে পেরে অত্যন্ত খুশি প্রযোজকরা। এর জন্য স্ট্রিমিং প্ল্যাটফর্ম জিফাইভ-কে অকুণ্ঠ ধন্যবাদ জানিয়েছেন তাঁরা।

পরিচালক রাম কমল মুখোপাধ্যায়ের এটি দ্বিতীয় ছবি যা মুক্তি পেল জিফাইভে। দুবছর আগে মুক্তি পেয়েছিল রাম কমল মুখোপাধ্যায় ও অভ্র চক্রবর্তী পরিচালিত ছবি ‘কেকওয়াক’, যে ছবি দিয়ে পর্দায় ফিরেছিলেন এষা দেওল। লেখক-পরিচালক রাম কমল মুখোপাধ্যায়ের গল্পে যেমন মানবিক মূল্যবোধের কখা ফিরে ফিরে আসে, তেমনই বাস্তব জীবনেও তিনি ফিরে আসায় এবং ফিরিয়ে আনায় বিশ্বাসী। সেলিনা এই ছবিতে শুধু যে অভিনয় জীবনে ফিরেছেন তা নয়, তাঁর পুরনো শহর ও ফেলে আসা সময়ের কাছেও ফিরেছেন। আর সম্পর্কের কাছে ফিরে আসার সেই বার্তাই রয়েছে ‘সিজনস গ্রিটিংস’-এ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Celina jaitlys comeback film ram kamal mukherjees seasons greetings streaming now on zee5