scorecardresearch

বড় খবর

করোনাজয়ীদের সাক্ষাৎকার নিলেন কার্তিক, উঠে এল অজানা তথ্য

বেশ কিছু দিন যাবৎ ‘কোকি পুছেগা’ একটি সিরিজ চালু করেছেন তিনি ইউটিউবে। যেখানে করোনা-যুদ্ধে জয়ীদের সাক্ষাৎকার নিচ্ছেন তিনি।

অভিনব উদ্যোগ নিলেন অভিনেতা কার্তিক আরিয়ান

কোভিড-১৯ ভাইরাসের আক্রমণে দেশে ক্রমবর্ধমান আক্রান্তের সংখ্যা। পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুও। সেই আবহে করোনা সচেতনতা সকলের মধ্যে ছড়িয়ে দিতে অভিনব উদ্যোগ নিলেন অভিনেতা কার্তিক আরিয়ান।

বেশ কিছু দিন যাবৎ ‘কোকি পুছেগা’ একটি সিরিজ চালু করেছেন তিনি ইউটিউবে। যেখানে করোনা-যুদ্ধে জয়ীদের সাক্ষাৎকার নিচ্ছেন তিনি। এই রোগের প্রকোপ বাড়তেই দেশে করোনার বিষয়ে ছড়িয়ে পড়েছে বেশ কিছু ভুয়ো তথ্যও। সেই সব তথ্য কতোটা ঠিক সে জন্য ভারতের প্রথম করোনাক্রান্ত এবং সুস্থ হয়ে ওঠা সুমিতি সিংয়ের সাক্ষাৎকার নেন তিনি।

আরও পড়ুন, নস্ট্যালজিক অমিতাভ! শোনালেন প্রথম ম্যাগাজিন ফোটোশুটের নেপথ্য কাহিনি

এরপরই গুজরাটের এক চিকিৎসক যিনি নিজেই আক্রান্ত হন কোভিড ভাইরাসে সেই মীমাংসা বুচেরও সাক্ষাৎকার নেন কার্তিক। যেখানে করোনা নিয়ে থাকা বেশ কিছু প্রশ্ন করেন চিকিৎসক মীমাংসাকে। যেমন ‘সত্যিই কি উষ্ণতা বাড়লে করোনাভাইরাস নষ্ট হয়?’ কার্তিকের এই প্রশ্নের জবাবে মীমাংসা জানিয়েছে যে এই ভাবনাটি ভুয়ো। তবে শেষের প্রশ্নটি ছিল একবারে কার্তিকসুলভ। প্রশ্ন করেন, ‘‘কার্তিক আরিয়ান কি আপনার পছন্দের অভিনেতা?’’ করোনাজয়ীর মুখে তখন একগাল হাসি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kartik aaryan conducts coronavirus fact vs myth session with doctor