কপিলের শোয়ে স্মৃতি ইরানিকে ঢুকতেই দিল না রক্ষী! রাগে গজগজ করে ফিরলেন কেন্দ্রীয় মন্ত্রী

অপেক্ষা করেও মেলেনি প্রবেশের ছাড়পত্র। কপিলের তো মাথায় হাত!

Smriti Irani, The Kapil Sharma Show, Kapil Sharma, Bollywood, কপিল শর্মা, স্মৃতি ইরানি, দ্য কপিল শর্মা শো, bengali news today
স্মৃতি ইরানি, কপিল শর্মা

কেন্দ্রীয় মন্ত্রীকে দাঁড়িয়ে থাকতে হল আধ ঘণ্টা! তবুও ‘দ্য কপিল শর্মা শো’য়ে (The Kapil Sharma Show) ঢোকার অনুমতিই পেলেন না স্মৃতি ইরানি (Smriti Irani)। শেষমেশ বাইরে থেকে হতাশ হয়েই ফিরতে হল তাঁকে।

একসময়ে ছিলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী। টেলিদর্শকদের অন্দরমহলের বহুল পরিচিত সেই মুখ। ‘তুলসি’ নামে একডাকে সবাই চিনতেন তাঁকে। একতা কাপুরের বালাজি টেলিফিল্মস প্রযোজিত ‘কিউ কি সাঁস ভি কভি বহু থি’র সেই চরিত্রকে আজও দর্শকরা মনে রেখেছেন। তবে সময় অনেকটা বদলেছে। টেলিভিশনের পর্দা থেকে স্মৃতি এখন অনেক দূরে। পুরোদস্তুর মন দিয়েছেন রাজনীতিতে। বিজেপিতে যোগ দিয়েছিলেন অনেক আগেই। সেই থেকেই অভিনয় জগৎ থেকে একটু একটু করে সরে আসা। বিজেপি ক্ষমতায় আসার পর থেকেই কেন্দ্রীয় মন্ত্রীত্ব পদ সামলাচ্ছেন তিনি। আগে ছিলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রকের দায়িত্বে। তবে মোদী সরকারে দ্বিতীয় দফায় রদ বদলে শিশু ও মহিলা কল্যাণ বিভাগের দায়িত্ব বর্তেছে স্মৃতির কাঁধে। অভিনেত্রী থেকে তাঁর মন্ত্রীর পদে উত্তরণের কাহিনিটা নেহাত সোজা নয়। রাজনীতিবিদের পাশাপাশি তিনি এখন লেখিকাও। আর সেই অভিনেত্রীকেই কিনা জনপ্রিয় কমেডি শোয়ে প্রবেশ করার অনুমতি দেওয়া হল না!

[আরও পড়ুন: শিখদের অপমান! এবার দিল্লি বিধানসভা থেকে সমন গেল কঙ্গনার কাছে]

ঠিক কী ঘটেছে? কানাঘুষো শোনা গিয়েছে, স্মৃতি ইরানি তাঁর লেখা বই ‘লাল সেলাম’-এর প্রচারের জন্যই সম্ভবত দ্য কপিল শর্মা শোয়ে অংশ নিতে এসেছিলেন। কিন্তু বিধি তো এদিকে বাম! কারণ, সেটের কেউ নাকি জানতেনই না যে, কেন্দ্রীয় মন্ত্রী আসতে চলেছেন। অতঃপর নিরাপত্তারক্ষীদের কাছেও সেই খবর ছিল না। গোলমালের সূত্রপাত সেখান থেকেই। শোয়ের নিরাপত্তারক্ষীদের কাছে খবর না থাকায় তাঁরা কিছুতেই মন্ত্রীকে প্রবেশ করতে দেননি। অতঃপর আধ ঘণ্টা বাইরে অপেক্ষা করার পর হতাশ হয়েই সেখান থেকে ফিরতে হয় স্মৃতি ইরানিকে। কারণ, বিমানে অন্যত্র যাওয়ার কথা ছিল তাঁর।

এদিকে এই খবর শোয়ের সঞ্চালক কপিল শর্মার কানে যেতেই তাঁর তো মাথায় হাত! এমন অঘটনের জন্য তিনি দায়ী করেছেন দায়িত্বে থাকা নিরাপত্তারক্ষীদের।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Central minister smriti irani was not allowed to enter the kapil sharma show

Next Story
‘সিঙ্গল মাদার’ হওয়ার শখ! অনাথ বাচ্চা দত্তক নিচ্ছেন স্বরা ভাস্কর