scorecardresearch

বড় খবর

এপার বাংলায় চঞ্চলের ‘হাওয়া’, ছবি রিলিজের খবর পেতেই আনন্দে আত্মহারা অভিনেতা

সারা ভারতব্যাপী রিলিজ করবে এই ছবি, চঞ্চল বলছেন…

এপার বাংলায় চঞ্চলের ‘হাওয়া’, ছবি রিলিজের খবর পেতেই আনন্দে আত্মহারা অভিনেতা
'হাওয়া' চঞ্চল…

হাওয়া বইবে নতুন করে। এবার শুধুই অপেক্ষার প্রহর। পশ্চিমবঙ্গে নরম-গরম হাওয়া বইলেও এই হাওয়ার প্রতি সকলের ভালবাসা কিন্তু অগাধ। তাঁর সঙ্গে উত্তেজিত আরেক ব্যক্তি, তিনি কে জানেন?

মাস দুয়েক আগেই হবে। সকাল থেকে নন্দনে নজরকারা ভিড়। লাইন পড়েছে বহুদুর। কারণ, সেদিন হাওয়া বইছে নন্দন চত্বরে। এই ‘হাওয়া’ চঞ্চল চৌধুরীর ছবি, বাংলাদেশের স্বনামধন্য অভিনেতার অভিনয় দেখতেই কাতারে কাতারে ভিড় সেদিন। তবে, আশাহত হয়ে বাড়ি ফিরেছিলেন অনেকেই। কিন্তু এবার? আর কোনও চিন্তা নেই। গোটা বাংলায় এবার দেখা যাবে ‘হাওয়া’। প্রযোজনা সংস্থার তরফে জানানো হয়েছে সুখবর।

আরও পড়ুন [ পরপর ফ্লপ ছবি, বিরাট ভুল রণবীরের! পরিচালনার দিকে ছুটছেন অভিনেতা? ]

সোশ্যাল মিডিয়ায় তাঁরা জানিয়েছেন, ১৬ তারিখ কলকাতা ও পশ্চিমবঙ্গে রিলিজ করবে ‘হাওয়া’। এবং ৩০ তারিখ সমগ্র ভারতবর্ষে। যদিও কটা হলে এই ছবি দেখা যাবে সেই নিয়ে ইছুই জানানো হয়নি। আগামী সপ্তাহেই সবটা জানানো হবে। ছবির সেন্সর হয়ে গিয়েছে, এখ শুধুই মুক্তির অপেক্ষা। ১৫ তারিখ থেকে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব, তারপরের দিনই ‘হাওয়া’ রিলিজ করছে, এখন সিনে পার্বণের এই মরশুমে কতটা সাফল্য পায় এই ছবি সেইই দেখার।

এদিকে, খবর পেতেই আনন্দে আত্মহারা চঞ্চল চৌধুরী। এ যে চূড়ান্ত আনন্দের খবর। তিনিও উচ্ছাস ব্যাক্ত করলেন সোশ্যাল মিডিয়ায়। লিখলেন, “হুরররে……আনন্দ সংবাদ!! Hawa – হাওয়া বইবে কলকাতা ও পশ্চিম বাংলায় ১৬ তারিখ থেকে আর ভারতব্যাপী ৩০ তারিখ থেকে। কি???ভয় পাইছিস????” গতকাল তপন থিয়েটারে হাজির হয়েছিলেন তিনি। তবে, হাওয়া রিলিজ হচ্ছে শুনেই খুশি এপার বাংলার সিনেপ্রেমীরা।

দুই বাংলার মধ্যে রাজনৈতিক বিভেদ থাকলেও সিনেমা কিংবা নাটকের প্রতি বাংলার মানুষের প্রেম নিয়ে কোনও প্রশ্ন থাকে না। আর এপার বাংলায় যেন বছর শেষে খুশির মরশুম। তাঁদের বক্তব্য, “এই শীতে একমাত্র এই ‘হাওয়া’ আসার খবর মনে প্রশান্তি আনলো”।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Chanchal choudhury film hawa will be release 16th december west bengal