শিক্ষাব্যবস্থার ভয়াবহতা সামনে আনল ‘চিট ইন্ডিয়া’

ইঞ্জিনিয়ারিং, ব্যাঙ্কিং, ম্যানেজমেন্ট, ইউপিএসসির মতো বিভাগে প্রবেশিকা পরীক্ষায় দুর্নীতির চিত্র সামনে আনবে ইমরান হাসমির ছবি চিট ইন্ডিয়া। মুক্তি পেল ছবির ট্রেলার।

By: Updated: December 12, 2018, 01:26:38 PM

মুক্তি পেল ইমরান হাসমির ছবি চিট ইন্ডিয়ার ট্রেলার। ইঞ্জিনিয়ারিং, ব্যাঙ্কিং, ম্যানেজমেন্ট, ইউপিএসসির মতো বিভাগে প্রবেশিকা পরীক্ষায় দুর্নীতির চিত্র সামনে আনবে ইমরান হাসমির ছবির চিট ইন্ডিয়া। ছবিতে ইরমান হাসমির টার্গেট এবার শিক্ষাব্যবস্থা। রাকেশ সিং এমন একটা চরিত্র যিনি প্রবেশিকা পরীক্ষায় সমস্তরকম জালিয়াতি করে মানুষকে সাহায্য করার জন্য সর্বদা প্রস্তুত। ছবিতে প্রবেশিকা পরীক্ষায় যে অনৈতিক কর্মকাণ্ড ঘটে থাকে তার পুরোধা রাকেশ সিং, তবে তিনি শুধুমাত্র নগদ নিয়ে থাকেন। বদলে প্রার্থীর চাকরির সিটে পরীক্ষা দিয়ে পাশ করানোর গ্যারান্টি দিয়ে থাকে।

ইরামনের এই ছবির চরিত্র মনে করেন হার্ড ওয়ার্ক শুধুমাত্র মাইনে নিয়ে চাকরি করা মানুষের জন্য। ধনী আর শক্তিশালী লোকেরা কেবল জালিয়াতি করে। এই ছবির ট্রেলার আমাদের ইমরান হাসমির জন্নত ছবিটার কথা মনে করিয়ে দেয়। যদিও সেই ছবিটা ক্রিকেটের ম্যাচ ফিক্সিংয়ের দুনিয়া নিয়ে তৈরি হয়েছিল আর এটা তৈরি শিক্ষা নিয়ে। বার বার নিজের পছন্দসই ছবির বিষয়ই বেছে নেন ইরমান। কিছুদিন আগে, টাইগার ছবির ট্রেলার মুক্তি পেয়েছে অনলাইনে (২০১৪ সালের ছবি)। ইমরান হাসমি নেটফ্লিক্সের অরিজিনাল সিরিজ দ্য বার্ড অফ ব্লাডেও কাজ করছেন।

আরও পড়ুন, গুঞ্জন সক্সেনার চরিত্রে পর্দায় আসবেন জাহ্নবী কাপুর

টিজারের মতো ট্রেলারেও ছবির মহিলা লিড শ্রেয়া ধন্বত্বরীর কোন ঝলক মিললনা। নিজেই টুইট করে ট্রেলারের কথা বললেন ইমরান।
চিট ইন্ডিয়া নিয়ে ইমরান আগে একটি ইন্টারভিউতে আইএএনএসকে বলেছিলেন, ”ছবির চিত্রনাট্য ও নাম ভীষণ পাওয়ারফুল। এখনও পর্যন্ত যা কাজ আমি করেছি তার মধ্যে এই গল্পটা সবথেকে বেশি দৃষ্টি আকর্ষন করবে দর্শকের। এই চরিত্রটাও আমার ফিল্মোগ্রাফিতে দাগ কাটবে”।  চিট ইন্ডিয়া মুক্তি পাচ্ছে ২০১৯ এর ২৫ জানুয়ারী।

Read the full story in English 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Cheat india trailer emraan hashmi57266

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X