scorecardresearch

বড় খবর

নগ্ন ফটোশুটে বিপাকে, আবারও রণবীর সিংকে তলব করল মুম্বাই পুলিশ

‘বাজিরাও’কে ফের তলব করল পুলিশ!

নগ্ন ফটোশুটে বিপাকে, আবারও রণবীর সিংকে তলব করল মুম্বাই পুলিশ
মুম্বই পুলিশের কাছে হাজিরা দিলেন রণবীর সিং

অভিনেতা রণবীর সিংকে ( Ranveer Singh ) তলব করল চেম্বুর থানা। তাঁর নগ্ন ফটোশুট বিতর্কে এর আগেও অনেকবার হাজিরা দিতে নির্দেশ দেওয়া হয়েছিল। এবার আবারও তাকে ডেকে পাঠিয়েছি চেম্বুর থানা। দেশের বিভিন্ন প্রান্তে তার বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় নগ্ন ফটো পোস্ট করেছিলেন রণবীর। সেই সাপেক্ষে, তাকে নানান কটূক্তি শুনতে হয়েছে। যদিও বা বেশিরভাগ তাকে সমর্থন করেছিলেন, কিন্তু তার ওপর আবার নেতিবাচক মন্তব্যও কম দেখা যায় নি। এর আগেও যখন রণবীরকে তলব করা হয়, তখন মাস দুয়েকের সময় চেয়েছিলেন তিনি। তার ফটোশুটের জেরে তোলপাড় নেট দুনিয়া। কিছু কিছু জায়গায় রণবীরের উদ্দেশ্যে জামাকাপড় দান পর্যন্ত করা হয়েছে।

আরও দেখুন [ মা হওয়া স্বার্থপরের মত সিদ্ধান্ত! সন্তান জন্মের পরেই এ কী বললেন সোনম? ]

ভারতীয় দণ্ডবিধির ২৯২, ২৯৩ এবং ৫০৯ তথ্য প্রযুক্তি আইনের ভিত্তিতে তার বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে। মহিলাদের মানসিকভাবে অসুস্থ করে তুলছে এই ছবি, এমন অভিযোগও ছিল। এবারও চেম্বুর থানার তরফে তাকে তলব করার সঙ্গে হাজিরার নির্দেশ নিয়েও নতুন তারিখ সম্পর্কে জানতে চাওয়া হয়েছে।

যদিও বা বলিউডের অনেকেই তাকে সমর্থন করেছেন। কেউই তার বিরুদ্ধে যাননি। কিন্তু দেশজুড়ে যে নতুন আলোড়ন শুরু হয়েছে তাতে বেজায় সমস্যায় রণবীর সিং।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Chembur police station file complain agaist ranveer singh483508