scorecardresearch

বড় খবর

মা হওয়া স্বার্থপরের মত সিদ্ধান্ত! সন্তান জন্মের পরেই এ কী বললেন সোনম?

কেন একথা বললেন সোনম?

মা হওয়া স্বার্থপরের মত সিদ্ধান্ত! সন্তান জন্মের পরেই এ কী বললেন সোনম?
সোনম কাপুর

রাজপুত্র এসেছে সোনমের ( Sonam Kapoor ) পরিবারে। সেই নিয়ে বেজায় খুশি অভিনেত্রী এবং কাপুর পরিবারের অন্যান্যরা। বেশ কিছুদিন আগে থেকেই প্রেগনেন্সির যন্ত্রণাদায়ক অভিজ্ঞতার কথা শেয়ার করছিলেন অভিনেত্রী। আর এবার সন্তানকে নিয়ে আসার বিষয়টিকে স্বার্থপর সিদ্ধান্ত বলেই সম্বোধন করেছেন। কিন্তু কেন?

সোনম এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তার জীবনের ওপর এবার সবথেকে বেশি অধিকার তার সন্তানের। বলেছিলেন, “এটা জীবনের একটা পরিবর্তন। কিন্তু এটাকে আমি স্বার্থপর সিদ্ধান্তই বলব। আমি জানি আমার সন্তান আমারই হবে। কিন্তু আসল সত্যিটা হল, ওরা নিজে থেকে এই সিদ্ধান্ত একেবারেই নেয় নি। আমরা ওকে নিয়ে আসার জন্য সিদ্ধান্ত নিয়েছি”। শুধু তাই নয় নিজের জীবনের সঙ্গে যখন অন্য আরেকটি জীবন জড়িয়ে যায়, তখন নিজের দিকে আরও বেশি করে খেয়াল দিতে হয় – এমনই বলেছিলেন তিনি।

আরও পড়ুন [ মা হয়েছেন সোনম, বিশ্বাসই হচ্ছে না করণের! দাদু অনিলকে রীতিমতো ঠুকলেন পরিচালক? ]

প্রেগনেন্সির সময়কালে আরও সুস্থ থাকা খুব দরকারী। এমনকি প্রথম দিনগুলির কথা প্রসঙ্গেই বলেছিলেন, “সকলেই বলবে যে এই দিনগুলি কত চমৎকার হয়। কেউ আপনাকে এটা জানাবে না যে কতটা কঠিন হয় সবকিছু”। পা ফোলার ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী।

গতকালই পুত্র সন্তানের মা হয়েছেন তিনি। আপামর সাধারণ জীবনেও মা হওয়ার সঙ্গে সঙ্গে জড়িয়ে থাকে হাজারো যন্ত্রণা, সোনম নিজেও সেসবের মধ্যে দিয়ে গেছেন। এদিকে, দাদু হওয়ার আনন্দে ফুটছেন অনিল কাপুর। বেজায় খুশি সকলে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sonam kapoor says having a child is the selfish decision