scorecardresearch

বড় খবর

‘তোমার লেখা বইয়ের থেকে থ্রি ইডিয়টস ঢের ভাল’, প্রকাশ্যেই চেতন ভগতের সঙ্গে তর্ক মাধবনের

হঠাৎ কেন ঝগড়া চেতন-মাধবনের?

‘তোমার লেখা বইয়ের থেকে থ্রি ইডিয়টস ঢের ভাল’, প্রকাশ্যেই চেতন ভগতের সঙ্গে তর্ক মাধবনের
মাধবন, চেতন ভগত

“তোমার লেখা বইয়ের থেকে থ্রি ইডিয়টস ঢের ভাল…”, প্রকাশ্যেই চেতন ভগতকে বিঁধলেন মাধবন। লেখকও ছেড়ে কথা বললেন না! অভিনেতাকে পাল্টা দিয়ে তাঁর মন্তব্য, “মায়ের কাছে মাসির গল্প কোরো না।” দুই তারকার বাক-বিতণ্ডা নিয়ে সরগরম নেটদুনিয়া।

উল্লেখ্য, সদ্য মুক্তি পাওয়া মাধবনের ডেবিউ ওয়েব সিরিজ ‘ডিকাপলড’-এ অভিনয় করেছেন চেতন ভগত। যে সিরিজে মাধবন বেস্ট সেলিং বইয়ের লেখক হিসেবে অভিনয় করেছেন। সেই প্রেক্ষিতেই নেটদুনিয়ায় চেতনের সঙ্গে জোর বচসা শুরু হল অভিনেতার।

চেতনই আগে টুইটে প্রশ্ন ছুঁড়েছিলেন, “সিনেমা না বই?” তাঁর লেখা বইগুলো অবলম্বনে যেসব বলিউড ছবি তৈরি হয়েছে, লেখক আসলে সেই প্রেক্ষিতেই প্রশ্নটা ছুঁড়েছিলেন। উত্তরে মাধবন বলেন, তিনি সিনেমার দিকে পাল্লা ভারী করবেন। এরপরই চেতনের প্রশ্ন, “তুমি কখনও কাউকে বলতে দেখেছ যে বইয়ের থেকে সিনেমাটা বেশি ভাল লেগেছে?” তৎক্ষণাৎ অভিনতা বলেন, “হ্যাঁ থ্রি ইডিয়টস”। আসলে ‘থ্রি ইডিয়টস’ ছবিটি চেতনের লেখা বই ‘ফাইভ পয়েন্ট সামওয়ান’কে ভিত্তি করেই তৈরি করা।

মাধবনের এমন উত্তরে ক্ষেপে যান চেতন। বলেন, “তুমি আমার কাছে থ্রি ইডিয়টস-এর গল্প করছ? তাহলে হয়তো তোমার আগে আমার বইটা পড়া উচিত।” এরপরই অভিনেতার প্রশ্ন- “তাহলে ‘ডিকাপলড’-এ অভিনয় করেছিলেন কেন?” লেখকের সপাট উত্তর- “আসলে আমি পানমশালা ব্র্যান্ডের পুরস্কারের পরিবর্তে পুলিৎজার চাই।”

[আরও পড়ুন: আরিয়ানের জামিনের পর প্রথম বাড়ির বাইরে পা রাখলেন গৌরী খান, দেখুন]

ছেড়ে কথা বলার পাত্র নন মাধবনও। সোজা বলেন, “আমি বেস্টসেলার বইয়ের থেকে ৩০০ কোটির ক্লাবে যাওয়া পছন্দ করব। আর লোকে আমাকে আমার সিনেমার জন্যই চেনে।” যদিও এই কথোপকথনের পুরোটাই রসিকতার ছলে করেছেন মাধবন-চেতন। নেটদুনিয়া সরগরম হতেই টুইটে শেষমেশ সেকথা জানিয়েছেন দুই তারকা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Chetan bhagat takes a swipe at r madhavans career