বড় খবর

আরিয়ানের জামিনের পর প্রথম বাড়ির বাইরে পা রাখলেন গৌরী খান, দেখুন

বন্ধু-পরিচালক ফারহার পাঠানো ক্রিসমাস উপহারে আপ্লুত শাহরুখ-পত্নী।

Gauri Khan, Gauri Khan joins work, Aryan Khan drug case, Farah Khan, গৌরী খান, শাহরুখ খান, আরিয়ান মাদককাণ্ড, ফারহা খান, ফারহা-গৌরী, bengali news today, Bollywood
গৌরী খান

আরিয়ান খান মাদককাণ্ডের (Aryan Khan drug case) পর থেকে মন্নত-এর বাইরে পা রাখেননি গৌরী খান (Gauri Khan)। কাজ থেকেও নিজেকে দূরে সরিয়ে রেখেছিলেন। গোটা অক্টোবর মাস থানা-পুলিশ, আদালত করে বিনিদ্র রজনী কাটিয়েছেন। শেষমেশ এক মাস বাদে ছেলেকে বাড়ি ফিরিয়ে আনতে পেরে তবে স্বস্তির নিঃশ্বাস ফেলেছিলেন গৌরী খান। কিন্তু তারপরও নভেম্বর মাসে নিজেকে স্পটলাইট থেকে গুটিয়ে রেখেছিলেন শাহরুখ-পত্নী। তবে এবার স্বাভাবিক ছন্দে ফিরেছেন। যোগ দিয়েছেন কাজে।

সদ্য, নিজের স্টুডিওতে বসে কাজের ছবি শেয়ার করেছেন গৌরী। খ্যাতনামা ফ্যাশন ডিজাইনার ফাল্গুনী ও শানের সঙ্গে বিশেষ এক প্রজেক্টের জন্য গাঁটছড়া বাধছেন তিনি। হায়দরাবাদে তাঁদের নয়া শো-রুমের ইন্টেরিয়র ডিজাইন করছেন গৌরী খান। সেই কাজেই হাত লাগিয়েছেন তিনি সম্প্রতি। ওদিকে কানাঘুষো শোনা যাচ্ছে, আরিয়ান যেহেতু এই মুহূর্তে বিদেশে পড়াশোনার জন্য যেতে পারছেন না, তাই বলিউডেই সিনেমার কাজে হাতেখড়ি করবেন শাহরুখ-গৌরীর ঘনিষ্ঠ বন্ধু করণ জোহরের সুবাদে। সেই প্রসঙ্গে যদিও এখনও মুখ খোলেননি কেউই।

[আরও পড়ুন: ‘চকচকে গাল’ নিয়ে মন্তব্যের জেরে মহারাষ্ট্রের মন্ত্রীকে ধুয়ে দিলেন হেমা মালিনী]

তবে এসবের মাঝেই গৌরীর মন ভাল করতে ক্রিসমাস্টের উপহার পাঠিয়েছেন তাঁদের আরেক ঘনিষ্ঠ বন্ধু ফারহা খান (Farah Khan)। শাহরুখ-পত্নীর ইনস্টাস্টোরিতেই মিলল তার ঝলক। সেই উপহার পেয়ে আপ্লুত তিনি।

ফারহার হাতে লেখা কার্ডের ছবি পোস্ট করেছেন গৌরী খান। বড়দিন উপলক্ষে সুস্বাদু চেরি পাঠিয়েছেন পরিচালক। তাতে লেখা, “মেরি ক্রিস্টমাস! আমরা আমাদের প্রিয় স্ন্যাকস পাঠাচ্ছি তোমাদের জন্য। সুস্বাদু এই চেরিগুলো সিক্রেট সান্তার কাছ থেকে উপহার পাওয়া। বড়দিনের আনন্দ একসঙ্গে ভাগ করে নেওয়া যাক। আশা করি, এই চেরিগুলো তোমার ভাল লাগবে। ভালবাসা নিও।” ফারহার পাশাপাশি তাঁর তিন সন্তানের নাম লেখা সেই কার্ডে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Post aryan khan drug case gauri khan joins work received christmas gifts from farah khan

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com